আখালিয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ফাঁকা গুলি-টিয়ারশেল নিক্ষেপ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:সিলেটের আখালিয়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করছে পুলিশ। এ রিপোর্ট লেখা (রাত ১টা) পর্যন্ত ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপের মাধ্যমে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

মধ্যরাতে হঠাৎ উত্তাল হয়ে পড়ে সিলেট মহানগরের আখালিয়া এলাকা। আখালিয়ার ধানুপাড়াস্থ আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও চেয়ারম্যানের বিরুদ্ধে পবিত্র কুরআন শরিফ পুড়ানোর অভিযোগ তুলে রবিবার (৬ আগস্ট) রাত ১১টা থেকে সে এলাকায় স্থানীয় জনতার মাঝে উত্তেজনা বিরাজ করছে।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও চেয়ারম্যানকে প্রতিষ্ঠানটির একটি কক্ষে আটকে করে ক্ষুব্দ জনতার হাত থেকে রক্ষা করে।

তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সময় যত বাড়ছে পরিস্থিতি আরও উত্তপ্ত হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ টিম সিআরটিও ঘটনাস্থলে পৌঁছেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

উত্তেজিনত জনতার একাংশ সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করলে পুলিশ তাদের সড়ক থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। অপরদিকে, আইডিয়াল স্কুলের চারদিকে কয়েক শ উত্তেজিত জনতা অবস্থান করছেন এবং বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *