মেয়র আরিফ’র বাসায় নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খান স্মরণে দোয়া মাহফিল

সাবেক যোগাযোগ উপদেষ্টা, কৃষিমন্ত্রী ও নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খান সমরে ও রাজনীতির ময়দানে দেশপ্রেমের স্বাক্ষর রেখেছেন। তার সুযোগ্যা কন্যা ডা. জোবায়দা রহমানকে এই সরকার  প্রতিহিংসা পরায়ন হয়ে আজ ফরমায়েসী সাজা প্রদান করেছে যা সিলেট বাসী  প্রত্যাখ্যান করেছে।
দেশের সার্বভৌমত্বের ও জনগণের স্বার্থে তিনি ছিলেন আপোষহীন। রাজনীতিতে তার আদর্শ অনুকরণীয়।
বক্তারা আরো বলেন, ‘সততা ছাড়া দেশপ্রেম মূল্যহীন, সততা নিয়েই দেশের জন্য কাজ করে যেতে হবে।’ আর এই কর্মগুণেই তিনি দেশের মানুষের অতি প্রিয় হয়ে উঠেছিলেন জীবনের শেষ দিনগুলোতে।  সিলেটে একজন রত্নগর্ভা সন্তান হিসাবে সিলেটবাসীর জন্য তার দরদ ছিল অপরিসীম। রোববার সন্ধ্যায় নগরীর কুমারপাড়া সিটি মেয়র আরিফুল হক নৌবাহিনীর প্রধান ও সাবেক মন্ত্রী, সিলেটের কৃতি সন্তান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিলে বক্তারা একথাগুলো বলেন।
এ সময় বক্তারা বাংলাদেশের আগামীর রাষটনায়ক দেশনায়ক তারেক রহমান ও তার  সহধর্মিনী ডা. জোবায়দা রহমানকে সাজা প্রদান করেছে যা দেশের জনগন ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। হেরে যাওয়ার ভয়ে তারা নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে চায় না।
আলোচনা সভা শেষে রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খান, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান খোকোর আত্মার মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন বাংলাদেশ খেলাফত মজলিসের সহ বায়তুল মাল সম্পাদক মাওলানা আব্দুল মান্নান আজাদ চৌধুরী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *