নূপুর বেতার শ্রোতা ক্লাবের সংবর্ধনা প্রদান

সংস্কৃতি অঙ্গনে ৩ যুগ পূর্তিতে নূপুর বেতার শ্রোতা ক্লাব সিলেটের সভাপতি, নূপুর সংগীতালয়ের পরিচালক, সাংস্কৃতিক সংগঠক, বেতার ও টেলিভিশনের কন্ঠশিল্পী তুহিন আহমদকে বেতার শ্রোতা ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ররিবাব (৩০ জুলাই) সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজন করা হয়।
অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম হান্নানের সভাপতিত্বে ও অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব বাউল ফকির মাহমুদা আক্তার এবং মীম প্রকাশনীর পরিচালক কামাল আহমদ এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট মামুন রশিদ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব এডভোকেট আব্দুল মালিক শিহান। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কণ্ঠশিল্পী তুহিন আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুব মহিলা লীগের সদস্য সোমা বেগম, বিশিষ্ট সংগীতশিল্পী ফকির মাহবুব মুর্শেদ, বিশিষ্ট গীতিকার ফিরোজ আহমদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জমির উদ্দিন, ক্লাবের সহ-সভাপতি বেতার কণ্ঠশিল্পী অপু দাস, সাধারণ সম্পাদক বেতার শিল্পী শুপ্রিয়া দেব, যুগ্ম সাধারণ সম্পাদক কণ্ঠশিল্পী জনি সরকার, সাংস্কৃতিক সম্পাদক বেতার কন্ঠশিল্পী ধীরজিৎ সিংহ, গীতি কবি ফরিদ আহমদ, কণ্ঠশিল্পী মাসুম সরকার, কণ্ঠশিল্পী তৃষা মল্লিক, কণ্ঠশিল্পী বাউল ফারজানা আক্তার, বাউল সেজু সরকার, উজ্জ্বল হক, বাউল শাহরুল রেজা, গীতি কবি এম এ কাসেম সরকার, বাউল দুখীনি জুলেখা, প্রবীন কন্ঠশিল্পী শংকর দাস, স্নেহা দাস ও কাইফা আক্তার রিনীয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *