নেতাকর্মীরা বিসিএস দেয় কিন্তু লিখিত পরীক্ষায় টিকতে পারে না: ওবায়দুল কাদের

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: দলীয় নেতাকর্মীদের উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিসিএস পরীক্ষা দেয় কিন্তু লিখিত পরীক্ষায় টিকতে পারে না। লিখিত পরীক্ষায় পাস করলে ভাইভাতে গিয়ে আউট। আজকে আমাদের প্রধানমন্ত্রী মাঝে মাঝে খুবই কষ্ট পান, তাকে বাধ্য হয়ে অনেক সময় ভিন্নমতের সহকর্মীদের সঙ্গে কাজ করতে হয়। এটা তিনি প্রকাশও করেন।

সোমবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দলটির নবগঠিত শিক্ষা ও মানবসম্পদ উপকমিটি পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, আমাদের ছেলেমেয়েরা কেন বিসিএস পরীক্ষায় অংশ নেয় না, পড়াশোনা কেন করেন না— এসব প্রশ্ন তিনি (প্রধানমন্ত্রী) প্রায়ই করেন। কোনো ছেলেমেয়ের ভালো ফল পেলেই সঙ্গে সঙ্গে তিনি বলেন বিসিএস দাও। আমাদের তো লোক দরকার। সচিবালয়ে আরও কোয়ালিটি সম্পন্ন লোক দরকার। এ দেশে কিছু ব্যক্তি বা গোষ্ঠী নানা কায়দায়, কৌশলে ক্ষমতার মঞ্চে অধিষ্ঠিত, তারাই রাজত্ব করে গেছেন।

তিনি বলেন, বাংলাদেশে এখন সর্বশ্রেষ্ঠ অর্জনের নাম শেখ হাসিনা। তার কমিটমেন্ট, সততা, নৈতিক সাফল্য, প্রশাসনিক দক্ষতা, সাহস, দৃঢ়তা, শিক্ষা, সব মিলিয়ে তিনি সবার সেরা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *