জসিম বুক হাউজ সাহিত্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান

জসিম বুক হাউজ সাহিত্য পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও জসিম বুক হাউস সাহিত্য পরিষদের উপদেষ্টা মন্ডলির সদস্য, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী সদস্য কলামিস্ট ও গবেষক ডাঃ মাওলানা লোকমান হেকিম কে সম্মাননা প্রদান অনুষ্টান সম্পন্ন হয়েছে। শনিবার (১৫ জুলাই) আম্বরখানাস্থ জসিম বক হাউসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশিষ্ট লেখক ও গবেষক এ, কে আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট, লেখক, গল্পকার ও শিক্ষক সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যাপক ডঃ মোঃ দিদার চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কবি ও কথাসাহিত্যিক আফতাব আল মাহমুদ, কবি সাংবাদিক ও বিশিষ্ট লেখক মুনশি ইকবাল, কবি লেখক ও বিশিষ্ট ব্যাংকার সুনামগঞ্জ বিকেবির কর্মকর্তা ফজলুল হক, কবি গল্পকার ও উদ্যোক্তা শান্তা কামালী, কবি উপস্থাপক ও কথাসাহিত্যিক মাসুমা টফি একা, জসিম বুক হাউজ সাহিত্য পরিষদ এর সভাপতি কবি ও সাবেক শিক্ষক ছয়ফুল আলম পারুল, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি গোলজার আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যাংকার জগলুল হক, সাবেক বিকেবি ম্যানেজার এম এ মালেক, কবি ও গল্পকার গাজী আব্দুল কুদ্দুছ শমশাদ, কবি ও সম্পাদক আহমেদ আল মন্জুর, শাহ জাহান সাজু, বুরহান উদ্দিন ফাউজি, কলামিস্ট কবি ও সাংবাদিক এমরান ফয়সল, কবি ও সাংবাদিক জুবের আহমদ সার্জন, বাবুল আহমদ, কবি জসিম হাসান রাফি, প্রচার সম্পাদক জসিম বুক হাউজ সাহিত্য পরিষদ সিলেট, কবি ও গীতিকার সিরাজুল ইসলাম, কবি রোকশানা বেগম, কবি কামাল আহমদ, সাংবাদিক কৃতিশ তালুকদার, জিয়াউর রহমান, মুসলিম উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কবি ও সম্পাদক আহমেদ আল মন্জুর, এতে গান পরিবেশন করেন কবি ও গীতিকার সাজিদুর রহমান।

জসিম বুক হাউস সাহিত্য পরিষদের সেক্রেটারি জেনারেল মোস্তাফিজ সৈয়দের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জসিম বুক হাউজের সত্ত্বাধীকারি ও জসিম বুক হাউস এর প্রকাশক মোঃ জসিম উদ্দিন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *