টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:  আফগানদের বিপক্ষে আজ দুপুর ২টায় সাগরিকায় দ্বিতীয় ম্যাচে মাঠে নামছেন টাইগাররা। আর এতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

প্রধানমন্ত্রী অনুরোধে তামিম অবসর ভেঙে দলে ফিরলেও এই সিরিজে তিনি থাকছেন না। তাই ভারপ্রাপ্ত অধিনায়ক লিটনের অধিনায়কত্বেই বাকি দুই ম্যাচ খেলবেন টাইগাররা।

এদিকে তামিমের অনুপস্থিতিতে তার জায়গায় দলে ডাক পেয়েছেন রনি তালুকদার। তবে আজ লিটনের সঙ্গে ব্যাটিংয়ে নামবেন দুই বছর পর দলে ডাক পাওয়া নাইম শেখ। এ ছাড়া বাংলাদেশ দলে রয়েছে আরও এক পরিবর্তন, তাসকিন আহমদের পরিবর্তে আজ খেলবেন পেসার এবাদত হোসেন।

পূর্ণশক্তির দল নিয়ে প্রথম ওয়ানডেতে জয়ের পর আজ সিরিজ জয় নিশ্চিতের জন্য আফগানিস্তান। এদিকে সিরিজে ফেরার জন্য আজ টাইগারদের বাঁচামরার লড়াই।

বাংলাদেশ একাদশ
নাঈম শেখ, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ 
রহমানউল্লাহ গুরবাজ, ইবরাহিম জাদরান, রহমত শাহ, হাসমতউল্লাহ শহিদি (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, রশিদ খান, মুজিব-উর রহমান, ফজলহক ফারুকি, সেলিম সাফি ও আজমতউল্লাহ ওমরজাই।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *