এবার আলিয়ার মুখে সেই আলোচিত স্লোগান, ‘খেলা হবে’

বিনোদন ডেস্ক : গত কয়েক বছর বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের রাজনৈতিক মঞ্চে নেতারা প্রতিপক্ষের উদ্দেশে কঠোর হুশিয়ারি দিয়ে এক সংলাপ আওড়ান— ‘খেলা হবে’। যে সংলাপ একসময় ব্যাপক ভাইরাল হয়। এবার আলোচিত সেই সংলাপ শোনা গেল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মুখে।

মঙ্গলবার প্রকাশ পেয়েছে বলিউড তারকা রণবীর সিং ও আলিয়া ভাটের আসন্ন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ট্রেইলারটি প্রকাশ্যে আসতেই অনুরাগীদের নজর কেড়েছে।

 

সিনেমার বিষয়বস্তু এর আগে টিজারেই স্পষ্ট হয়ে গিয়েছিল। বাঙালি ও পাঞ্জাবি দুই পরিবারের মানুষের প্রেম কাহিনি নিয়ে তৈরি হয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। সিনেমাটি এ দুই পরিবারের গল্প শোনাবে। প্রেম নাকি পরিবার কার গুরুত্ব বেশি? ট্রেইলারে দর্শকদের সামনে একটা বড় প্রশ্ন ছুড়ে দিয়েছেন নির্মাতা করণ জোহর।

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ সিনেমাতে দেখা যাবে রকি (রণবীর) পাঞ্জাবি রানধাওয়া পরিবারের সন্তান। বাঙালি চট্টোপাধ্যায় পরিবারের কন্যা রানি (আলিয়া)। রকি ও রানি একে অপরের প্রেমে পড়েন। তাদের সম্পর্ক ঘিরে একের পর এক  ঘটনা ঘটতে থাকে।

এর পর রকি ও রানি সিদ্ধান্ত নেন, তিন মাস করে তারা একে অপরের বাড়িতে থাকবেন। যদি এই তিন মাসে দুজনের সম্পর্ক টিকে যায়, তবে বিয়ের পর ৫০ বছরও একসঙ্গে কাটাতে পারবেন।

ওশিওয়ারা এলাকার সিগনেচার নামক এক বহুতল ভবনের ১৬ তলায় দুটি অফিস ঘর কেনেন। যার মূল্য প্রায় ৩০ কোটি ৩৫ লাখ রুপি। যার স্ট্যাম্প ডিউটি হিসেবে ১ কোটি ৮২ কোটি রুপি দেওয়া হয়েছে।
শুধু ১৬ তলায় নয়, এর পাশাপাশি ওই একই বহুতলে ১৭ তলায় আরও দুটি অফিস ইউনিট কিনেছেন অভিনেতা, যা ৪ হাজার ৮৯৩ বর্গফুট এলাকাজুড়ে। খবর অনুযায়ী, এটি কিনতে অজয়ের খরচ হয়েছে ১৪ কোটি ৭৪ লাখ রুপি।
তবে অফিসগুলো কীসের জন্য তা জানা যায়নি। এদিকে কয়েক মাস আগে মুক্তি পায় অজয় পরিচালিত ও অভিনীত সিনেমা ‘ভোলা’। বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি সিনেমাটি। তবে কি অভিনয় থেকে বিরতি নিতে চলেছেন অজয়; অফিস কেনার খবর ছড়িয়ে পড়তেই এমন প্রশ্ন নেটিজেনদের।

ট্রেইলারে যদিও দেখা গেছে, দুজনের সম্পর্ক দুই পরিবারের মেনে নিতে পারেননি। আর একপর্যায়ে তা নিয়েই বাধে রকি ও রানির ঝামেলা। এমনই একসময় রানির (আলিয়া) মুখে শোনা যায় আলোচিত সেই সংলাপ— ‘খেলা হবে’।

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির মতো অভিনেতা-অভিনেত্রীরা। এতে আরও অভিনয় করেছেন দুই বাঙালি অভিনেতা টোটা রায়চৌধুরী এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়। আগামী ২৮ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *