যাদের শিডিউল দিইনি তারা গুঞ্জন ছড়াচ্ছে: পরীমনি

বিনোদন ডেস্ক : সম্প্রতি চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ব্যক্তিগত মুহূর্তের কিছু ভিডিও ফাঁসের ঘটনায় রাজ ও পরীমনির দাম্পত্যে কলহ দেখা দেয়।

দুজন রীতিমতো একে অন্যের কাছ থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। এরমধ্যেই ছেলের জন্মের ১০ মাস পূর্তি উপলক্ষ্যে এক হন রাজ-পরীমনি। নায়িকার কাছে রাজের ফিরে আসা দেখে অনেকে ধারণা করেছিলেন যে, কলহের অবসান ঘটেছে। তবে তা হয়নি, এখনো তাদের দাম্পত্য কলহ তুঙ্গে।

সম্প্রতি পরীমনি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সেখানে সোজাসাপ্টা জানিয়েছেন, রাজের সঙ্গে বনীবনা হওয়ার কোনো সম্ভাবনা নেই। শুধু তাই নয়, একসঙ্গে কাজও করা হবে না।

পরীমনি বলেন, আগে আমাকে একা মনে হতো, আমার তো এখন ডানা আছে, আগে আমি উড়তে পারতাম না, এখন উড়তে পারি। এখন মোটেই আমাকে একা মনে হয় না। এতিমও মনে হয় না। আমার জীবন এখন কানায় কানায় ভরপুর।

নির্মাতাদের মাঝে গুঞ্জন আছে— পরীকে নিয়ে কাজ করলে ঝামেলা পোহাতে হয় এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, আমাকে নিয়ে যাদের ঝামেলা হয়, তাদের কাজ করার দরকার নেই। যদি ঝামেলাই হবে তা হলে এতগুলো সিনেমা কি করে করলাম? কত দারুণ দারুণ কাজ করে এলাম না। নতুন নতুন নির্মাতার সঙ্গে।

তা হলে কি যাদের শিডিউল দেওয়া হয়নি, তারা এ গুঞ্জন ছড়াচ্ছে? সত্যি কথা বলতে— যারা বলে তাদের আমি চিনি না। আমি কখনো কাজ করিনি। আমি জানি না কেন বলে। তবে এটিও হতে পারে।

কেউ যদি ভবিষ্যতে রাজ-পরী জুটির অফার আসে, তা হলে একসঙ্গে কাজ করা হবে কিনা?

প্রশ্নোত্তরে পরীমনি বলেন, আমি এত অ্যাকটিং করতে পারি না। এটা কোনো কথা হলো? রাজ আমার ছেলের বাবা। আমি কি ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভুলে যাব যে, সে শুধু আমার আর্টিস্ট। এটি কি করে সম্ভব?

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *