জাতীয় দলে ফিরতে যা করছেন উমর আকমল

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের হার্ডহিটার ব্যাটার উমর আকমল শক্তভাবে জাতীয় দলে প্রত্যাবর্তনের জন্য বেশ আগ্রহী এবং সেই সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। তবে সেটি শুধু তার কর্মক্ষমতার ওপর ভিত্তি করেই সম্ভব।

ক্রিকেট পাকিস্তান এক প্রতিবেদনে জানিয়েছে, মঙ্গলবার মিডিয়ার সঙ্গে কথা বলার সময় ৩৩ বছর বয়সি এ ক্রিকেটার আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, কেবল সেই খেলোয়াড়রা জাতীয় দলে তাদের জায়গা সুরক্ষিত করতে পারবেন, যখন তাদের পারফরম্যান্স নিজেই কথা বলবে।

উমর বলেন, ‘সব পারফরমার পাকিস্তান দলে তাদের যোগ্যতা অনুসারে সুযোগ পায়। আমিও কঠোর পরিশ্রম করতে থাকব এবং যদি আল্লাহ চান তা হলে আমি জাতীয় দলে প্রত্যাবর্তন করব।’

পাকিস্তানি মিডল অর্ডার ব্যাটসম্যান এ সময় অনুশীলন ক্যাম্পে অংশ নেওয়া খেলোয়াড়দের জন্য তার শুভেচ্ছা প্রকাশ করেছেন।

তিনি বলেন, জাতীয় দলের খেলোয়াড়দের জন্য আমার শুভকামনা, যারা অনুশীলন ক্যাম্পে সত্যিই কঠোর পরিশ্রম করছেন। খেলোয়াড়রা এই প্রচণ্ড গরমে তাদের শতভাগ দিচ্ছে।

আমি সালমান কাদির ক্রিকেট একাডেমিতেও সমানভাবে কঠোর অনুশীলন করছি, এবং আমার ফিটনেসের দিকেও আমার ফোকাস রয়েছে। কারণ এটি পারফরম্যান্সের জন্য খুব গুরুত্বপূর্ণ, যোগ করেন উমর আকমল।

এ সময় লংকান প্রিমিয়ার লিগ নিয়ে তার পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি যদি লংকান প্রিমিয়ার লিগের জন্য নির্বাচিত হই, তবে আমি আমার পক্ষ থেকে শতভাগ দেব।

শ্রীলংকান প্রিমিয়ার লিগ ৩০ জুলাই শুরু হয়ে চলবে ২২ আগস্ট পর্যন্ত। বুধবার (১৪ জুন) এর নিলাম অনুষ্ঠিত হওয়ার কথা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *