বিরাট কোহলিকে ছাড়িয়ে যেতে পারেন বাবর আজম: ইমরান খান

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের সাবেক ক্রিকেট কিংবদন্তি এবং দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে, ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির রেকর্ডকে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বাবর আজমের।

ক্রিকেট পাকিস্তান এক প্রতিবেদনে এ খবর দিয়েছে। এতে বলা হয়েছে, স্থানীয় ক্রীড়া সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় ইমরান খান দাবি করেছেন যে, যদিও তিনি সম্প্রতি খুব বেশি ক্রিকেট দেখেননি। তবে তিনি যা দেখেছেন, তা থেকে তিনি নিশ্চিত যে, বাবর অনায়াসে ভারতীয় স্টার কোহলির রেকর্ড ছিনিয়ে নিতে পারবেন।

খান বলেন, ‘আমি সম্প্রতি ক্রিকেট দেখিনি, কিন্তু আমি বিশ্বাস করি যে, বিরাট কোহলি ও বাবর আজম একই শ্রেণির খেলোয়াড়। বাবর আজম সহজেই বিরাট কোহলিকে ছাড়িয়ে যেতে পারেন; আমি যা দেখেছি তাতে তিনি খুব ভালো।’

পাকিস্তানের সাবেক অধিনায়ক আরও বলেন, তিনি বাবরকে জাতীয় দলের অধিনায়ক হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তৎকালীন চেয়ারম্যান এহসান মানির কাছে সুপারিশ করেছিলেন।

অবশ্য ইমরান খান বলেছেন, বাবর আজম বিরাট কোহলিকে ছাড়িয়ে যেতে পারেন, তবে তা বিনামূল্যে (শুধু শুধু) সম্ভব নয়। অর্থাৎ ২৮ বছর বয়সি এ তরুণের ব্যতিক্রমী ব্যাটিং দক্ষতা, পরিপক্বতা এবং কাজের নীতি সম্মিলিতভাবে কোহলির করা রেকর্ডকে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনায় অবদান রাখবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *