‘বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না’:ড. হাছান মাহমুদ

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজনীয়তা নেই। তাদের সঙ্গে কোনো সংলাপ হবে না। সংবিধান অনুযায়ী বাংলাদেশের নির্বাচন হবে।

শুক্রবার দুপুরে রাজধানীতে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সংলাপের বিষয়ে আমির হোসেন আমু যে বক্তব্য দিয়েছিলেন তা তার ব্যক্তিগত অভিমত। আওয়ামী লীগ এবং ১৪ দলের অভিমত এক নয়। তাই যারা নির্বাচন বানচাল করতে চায়, তাদের সঙ্গে কোনো সংলাপ হবে না।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা কোনো সংলাপের কথা বলিনি। বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজনীয়তা আছে বলে আমরা মনে করি না। কারণ যারা নির্বাচনকে ভণ্ডুল করতে চায় প্রতিহত করতে চায়, তাদের সঙ্গে সংলাপ করে কোনো ফায়দা নেই। বাংলাদেশে নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

সাম্প্রতিক সময়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং বিদ্যুৎ সংকট নিয়েও কথা বলেন হাছান মাহমুদ। তিনি বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে পুরো বিশ্বে পণ্যের সংকট সৃষ্টি হয়েছে এবং দ্রব্যমূল্য বেড়ে গিয়েছে। বাংলাদেশে দ্রব্যমূল্য বৃদ্ধির ছাপ পড়লেও পণ্যের সংকট সৃষ্টি হয়নি।

এ সময় বিদ্যুৎ সংকটের বিষয়ে মন্ত্রী দুঃখ প্রকাশ করে ১৫-২০ দিনের মধ্যে সমস্যা সমাধান হওয়ার আশ্বাস দেন। একই সঙ্গে জনগণকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *