১০ দিন পরীমনিকে রেখে কোথায় ছিলেন জানালেন রাজ

বিনোদন ডেস্ক : তিন অভিনেত্রীর আপত্তিকর কিছু ছবি ও ভিডিও ফাঁসের পরই চিত্রনায়িকা পরীমনির সঙ্গে শরিফুল রাজের দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে। শুধু তাই নয়, সংসার ভাঙার গুঞ্জন উঠে রাজের। এ ইস্যুতে পাল্টাপাল্টি অভিযোগ করেছিলেন গণমাধ্যমে।

পরীমনি জানিয়েছেন, ১০ দিন ধরে বাসায় থাকেন না তার স্বামী রাজ। আবার অভিনেতা ডিভোর্স প্রসঙ্গে জানিয়েছেন, সব সিদ্ধান্ত নির্ভর করছে পরীর ওপর।

রোববার রাতে সংবাদমাধ্যমে লাইভে কথা বলেন শরিফুল রাজ। তিনি পরীমনির থেকে আলাদা হলে একমাত্র ছেলে শাহীম মোহাম্মদ রাজ্যের কী হবে, তা জানিয়েছেন। এ ছাড়া ১০ দিন কোথায় ছিলেন, এ নিয়েও কথা বলেছেন রাজ।

ছবি ও ভিডিও ফাঁস নিয়ে কথা বলার মাঝে তাদের আলাদা থাকা নিয়ে প্রশ্ন ওঠে। এ সময় শরিফুল রাজ বলেন, আমরা আলাদা থাকছি। আর এ বিষয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না আমি।

এর আগে তিনি বলেন, আমরা আলাদা হলেও আমাদের ছেলে রাজ্যের টেককেয়ার আমরা দুজনই করব। এর পরই তার কাছে ডিভোর্স নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে অভিনেতা বলেন, এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে আমার আরও অনেক সময়ের প্রয়োজন।

এ সময় শরিফুল রাজকে বলা হয়, পরীমনি জানিয়েছেন ১০ দিন ধরে বাসায় ছিলেন না আপনি। এ সময় কোথায় ছিলেন? রাজ বলেন, পরী সত্য বলেছে। আমি ওই সময় আমার গ্রামের বাড়ি মা-বাবার সঙ্গে ছিলাম।

এর আগে ২৯ মে রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।

ছড়িয়ে পড়া ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এ ছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *