আবদুল গফফার দত্তচৌধুরী রচিত গানের আসর, সনেটসমগ্র প্রকাশনা অনুষ্ঠান আজ

কবি আবদুল গফফার দত্তচৌধুরী’র ১১১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে তাঁর রচিত গানের আসর, সনেটসমগ্র প্রকাশনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার । ০২ জুন বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তন দ্বিতীয় তলায় উক্ত আয়োজন অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার মো. আরশ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডীন(মানবিক অনুষদ) ড. আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট  মেট্রোপলিটন ইউনিভার্সিটির  ডেপুটি রেজিস্টার, লেখক ও গবেষক মিহির কান্তি চৌধুরী, কবি ও লেখক এনায়েত হাসান মানিক,  কবি ও প্রাবন্ধিক এ কে শেরাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী বীর মুক্তিযোদ্ধা তবারক হোসেইন।

আয়োজকরা জানান, বিকেল তিনটায় অনুষ্ঠিত হবে আবদুল গফফার দত্তচৌধুরী রচিত গানের প্রতিযোগিতা, বিকাল ৪ টায় সনেটসমগ্র প্রকাশনার মোড়ক উন্মোচন ও আলোচনা, বিকাল সাড়ে পাঁচটাশ শিশুশিল্পীদের দলীয় ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনা এবং সন্ধ্যা সাড়ে ছয়টায় শিক্ষার্থীদের মধ্যে সনদ ও পুরস্কার প্রদানের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হবে।

আবদুল গফফার দত্তচৌধুরী স্মৃতি পর্ষদ, সিলেটের সভাপতি আলী মোস্তাফা চৌধুরী ও সম্পাদক বিমান তালুকদার বলেন, কবি আবদুল গফফার দত্ত চৌধুরী’র ১১১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে তাঁর রচিত গানের প্রশিক্ষণ পরবর্তী শিশুশিল্পী, আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনা ও সনেটসমগ্র প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করেছি আমরা। শুক্রবারে আমাদের আয়োজনের শ্রী বৃদ্ধি করতে শিল্প সাহিত্যপ্রেমী মানুষদের উপস্থিতি কামনা করছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *