মাধবকুন্ডের মাধবেশ্বর মন্দিরের ঐতিহ্য রক্ষায় সবাই মিলে এগিয়ে আসতে হবে: সুব্রত পুরকায়স্থ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ বলেছেন, মাধবকুন্ড শুধু পর্যটনকেন্দ্র নয়, এটি সনাতন ধর্মাবলম্বীদের তীর্থস্থানও। প্রতি বছর চৈত্র মাসের মধুকৃষ্ণা ত্রয়োদশী ও শিব চতর্দশীতে এখানে হাজার-হাজার ভক্তরা সমাগম ঘটে। মাধবকুন্ডের মাধবেশ্বর মন্দিরের ঐতিহ্য রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে। বিশ্ববাসীর কাছে মাধবেশ্বর মন্দিরের ঐতিহ্য তুলে ধরতে হবে।

তিনি শুক্রবার (২৬ মে) মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় অবস্থিত ‘মাধবকুন্ড উন্নয়ন ও পরিচালনা কমিটির’ ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বেলা সাড়ে ১১টার দিকে মাধবকুন্ড জলপ্রপাত এলাকায় মাধবেশ্বর মন্দির চত্বরে সম্মেলন শুরু হয়। মাধবকুন্ড উন্নয়ন ও পরিচালনা কমিটির আহ্বায়ক সুকুমার দেবনাথের সভাপতিত্বে প্রথম অধিবেশনের অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বড়লেখা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস, জুড়ী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, বর্তমান ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, বড়লেখা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত পাল, মাধবকুন্ড উন্নয়ন ও পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অনুকুল দেব প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে সুব্রত পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক পদে বড়লেখার তালিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাসের নাম ঘোষণা করা হয়। কিছু দিনের মধ্যেই ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *