মার্কিন আইনপ্রণেতার সঙ্গে ইমরান খানের অডিও ক্লিপ ফাঁস

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ইমরান খানের সঙ্গে মার্কিন আইনপ্রণেতার এক অডিও ক্লিপ ফাঁস হয়েছে। খবর জিও নিউজের।

ফোনকলে ইমরান খান মার্কিন আইনপ্রণেতা ম্যাক্সিন মুরের কাছে পিটিআইয়ের ওপর পাকিস্তান সরকারের চলমান নিপীড়নের বিষয়ে সহায়তা চেয়েছেন। সেইসঙ্গে পাকিস্তান সরকারের বিরুদ্ধে বিবৃতি দেওয়ার অনুরোধ করেছেন তিনি।

ওই অডিও ক্লিপে শোনা যায়, মার্কিন আইনপ্রণেতাকে ইমরান খান বলছেন, বর্তমানে ইতিহাসের সবচেয়ে সংকটাপন্ন অবস্থায় রয়েছে গোটা পাকিস্তান। দেশজুড়ে সরকারি নির্যাতন ও দমন-পীড়নে অতিষ্ট জনগণ।

ইমরান খান বলেন, গুপ্তহত্যার শিকার হয়েছি আমি। আমার ওপর তিনটি বুলেট ছোঁড়া হয়েছে। সাবেক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া আমাদের সরকারকে হটিয়ে দিয়েছে। কারণ এ দেশে সেনাবাহিনী অনেক শক্তিশালী।

কামার জাভেদের বিরুদ্ধে আরও অভিযোগ করে ইমরান খান বলেন, বর্তমানে যারা ক্ষমতায় আছেন তাদের সঙ্গে মিলে ষড়যন্ত্র করেছেন তিনি (কামার জাভেদ বাজওয়া)।

ফোনে ম্যাক্সিনকে পাকিস্তান সরকারের বিরুদ্ধে বিবৃতি দেওয়ার অনুরোধ করে ইমরান বলেন, দেশের এ দুঃসময়ে আপনার মতো একজনের বিবৃতি খুবই গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, কয়েকদিন আগে আল-কাদির ট্রাস্ট মামলায় ইমরান খানকে গ্রেফতার করেছে আদালত। পরে তাকে সুপ্রিমকোর্টের নির্দেশে তাকে জামিন দেওয়া হয়। বর্তমানে ইমরান খান ও তার দল পিটিআইয়ের সঙ্গে সরকারের ব্যাপক রেষারেষি চলছে। এমন সময় ফাঁস হলো ইমরান খানের এই অডিও ক্লিপ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *