আর কী লিখব, গলাটা ধরে এলো কান্নায়: পরীমনি

বিনোদন ডেস্ক: এখনো শরীর খুব দুর্বল, সুস্থ হয়ে কথা বলব- বললেন পরীমনি। জ্বরে শরীর দুর্বল হয়ে পড়েছে তার। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি মঙ্গলবার নিজের উপলব্ধি ভাগাভাগি করলেন। বললেন- মায়েদের জীবন কঠিন সুন্দর।

জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া পরীমনির চিকিৎসা চলছে। পরীমনির ছেলে রাজ্যের বয়স নয় মাস। মাকে নিয়ে এসব কাণ্ড ছেলে রাজ্যের মোটেও ভালো লাগছে না।

মঙ্গলবার ভোরে ছেলে রাজ্যের একটি ভিডিও শেয়ার করে পরীমনি লিখেছেন, গতকাল ৮ ঘণ্টার মাথায় রাজ্যের কান্নার জন্য আমার ক্যানোলা খুলে দেওয়া হয়। আজকে বাটারফ্লাই দিয়ে আমাকে এন্টিবায়োটিক দেওয়া হয়। সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে ডাক্তার রুমে ঢোকার সঙ্গে সঙ্গে রাজ্য আমার গলা শক্ত করে জড়িয়ে ধরে। থার্মোমিটারটা পর্যন্ত ওর সামনে বের করতে পারে না কেউ। আর কী লিখব! গলাটা ধরে এলো কান্নায়…।

গত শনিবার ফেসবুকে পরীমনি লিখেছিলেন ‘জ্বর ১০৩’। পরদিন রোববার মা দিবসে হাসপাতালে ভর্তির ছবি শেয়ার করে লেখেন- হ্যাপি মাদার্স ডে পরী। মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।

সন্তানসম্ভবা হওয়ার পর থেকে কিছুটা কাজ কমিয়ে দেওয়া এই নায়িকা ফেসবুকে সক্রিয় থাকেন বেশি। ভক্তদের জন্য ছেলের ছবি আর ছেলের সঙ্গে কাটানো নানা মুহূর্ত তুলে ধরতে কোনো কার্পণ্য নেই তার।

পরীমনি অভিনীত ‘মা’ সিনেমা মুক্তির অপেক্ষায়। ১৯৭১ সালে মৃত ঘোষণা করা সাত মাসের এক সন্তান এবং তার মায়ের সত্য ঘটনা অবলম্বনে এ সিনেমা তৈরি হয়েছে।

‘মা’ সিনেমায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেনসহ অনেকে।

‘মা’ সিনেমার গল্প লিখেছেন পুলক কান্তি বড়ুয়া। পরিচালনার পাশাপাশি এ সিনেমার চিত্রনাট্যও করেছেন অরণ্য আনোয়ার।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *