আর্জেন্টাইন বিস্ময় বালকের গোলে জয় ম্যানইউর

স্পোর্টস ডেস্ক: এ মৌসুমে নিজের মাত্র দ্বিতীয় গোল পেলেন অ্যান্থনি মার্শাল। প্রথমার্ধে তার দেওয়া গোলে লিড নেয় ম্যানইউ। প্রিমিয়ার লিগে টানা হারের পর জয় পেল ম্যানইউ।

শনিবার ওল্ড ট্রাফোর্ডে ২-০ গোলে হারিয়েছে তারা উলভসকে। একেবারে শেষ মুহূর্তে (৯৪ মিনিটে) ম্যানইউর দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন বিস্ময়-বালক আলেহান্দ্রো গারনাচো। এরিক টেন হাগের দল এর আগে এ মাসে ব্রাইটন ও ওয়েস্ট হামের কাছে হেরে যায়।

এই জয়ে ম্যানইউ ৩৫ ম্যাচে ৬৬ পয়েন্ট পেয়ে লিভারপুলকে টপকে শেষ চারে জায়গা করে নিয়েছে। লিভারপুল নেমে গেছে পাঁচে। ৩৫ ম্যাচে তাদের পয়েন্ট ৬২। দিনের অপর ম্যাচে চেলসিকে ২-২ গোলে রুখে দিয়েছে নটিংহাম ফরেস্ট। আর টটেনহাম ১-২ গোলে হেরেছে অ্যাস্টন ভিলার কাছে। টটেনহামের একমাত্র গোল হ্যারি কেইনের।

পেনালটিতে করা গোলে কেইন ছুঁয়ে ফেলেছেন মোহামেদ সালাহকে। প্রিমিয়ার লিগে এক মৌসুমে সবচেয়ে বেশি ২৭ গোল করার রেকর্ডের মালিক এতদিন এককভাবে ছিলেন লিভারপুলের মিসরীয় ফরোয়ার্ড সালাহ। অ্যাস্টন ভিলার বিপক্ষে গোল করে কেইন সেই রেকর্ডে ভাগ বসালেন।

স্পারদের আরও দুটি ম্যাচ বাকি। তাই কেইনের সামনে সালাহকে ছাড়িয়ে যাওয়ার সুযোগ রয়েছে। এই হারে টটেনহামের চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা শেষ হয়ে গেল। ৩৬ ম্যাচ শেষে ৫৭ পয়েন্ট নিয়ে স্পাররা নেমে গেছে ষষ্ঠ স্থানে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *