ইমরান খানের গ্রেফতারে ক্রিকেটারদের আবেগঘন পোস্ট

স্পোর্টস ডেস্ক : আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) প্রাঙ্গণ থেকে মঙ্গলবার গ্রেফতার হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের প্রধান (পিটিআই) ইমরান খান।

সেই মামলায় বুধবার ইসলামাবাদ পুলিশ লাইনে গঠিত বিশেষ আদালতে তোলা হয় তাকে। পরে আদালত ইমরান খানের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন। খবর দ্য ডনের।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী দেশটির বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেটার ইমরান খানের গ্রেফতারকে নিন্দনীয় বলছেন সাবেক তারকা ক্রিকেটাররা।

ইমরান খানের গ্রেফতারের ভিডিও টুইটারে পোস্ট করে পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম লেখেন- তুমি একজন মানুষ, কিন্তু তোমার সমর্থক লাখ লাখ, আমার বিশ্বাস তুমি আরও শক্তিশালীভাবে ফিরে আসবে।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াকার ইউনুস বলেন, অন্যায় শেষে স্বাধীনতার জন্ম দেয়। আসুন আমাদের নেতা ও স্বাধীনতা রক্ষা করি, পাকিস্তান জিন্দাবাদ।

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ও ক্রিকেট ইতিহাসের দ্রুতগতির পেসার শোয়েব আখতার টুইটারে লেখেন- আমাদের জাতীয় বীরকে এভাবে দেখা খুবই দুঃখজনক এবং হৃদয়বিদারক দৃশ্য। তাকে এভাবে মারধর করা হচ্ছে, তিনি আহত। পাকিস্তান কোনদিকে যাচ্ছে? আমাদের জাতীয় বীরের প্রতি একটু সম্মান দেখান।

সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ ইমরান খানের গ্রেফতারকে বেদনাদায়ক এবং নিন্দনীয় কাজ বলেছেন।

 

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *