সোনম কাপুরের যে কাণ্ডে হাসির রোল

বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। এ অভিনেত্রী যতটা না অভিনয়ের জন্য জনপ্রিয়, তার থেকে বেশি পরিচিত ফ্যাশনিস্তা বলে। ধারণা করা হয়, বলিউড অঙ্গনে সবার থেকে ফ্যাশনে এগিয়ে।

তবে পোশাক ও সাজসজ্জার গর্বের মধ্যে দিয়ে অভিনেত্রী জানান দেওয়ার চেষ্টা করেন তিনিই সেরা। শুধু তাই নয়, রিয়্যালিটি শোতে সোনম কাপুর বলেছেন, সব অভিনেত্রীদের থেকে ফ্যাশন সম্পর্কে সবচেয়ে বেশি ধারণা তার।

তবে এবার ফ্যাশন সম্পর্কে এত ধারণা থাকা সত্ত্বেও ফ্যাশন র্যাম্পে হাঁটতে গিয়ে নেচে ফেলেছেন অভিনেত্রী। ফলে এমন কাণ্ডে ব্যাপক সমালোচনায় পড়েছেন সোনম।
সম্প্রতি একটি পোশাক সংস্থার হয়ে র্যাম্পে হাঁটছিলেন সোনম। পরনে তার আনারকলি লেহেঙ্গা। দিব্যি দুলকি চালে হেঁটে আসছিলেন অভিনেত্রী। তার মাঝেই শুরু হল নাচ! র্যাম্পের মাঝেই নেচে নেচে চক্কর দিতে শুরু করেন। র্যাম্পের দৈর্ঘ্য শেষ হয়ে এলেও তার নাচ কিছুতেই শেষ হয় না। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও ভাইরালও হলে অনুরাগীদের সমালোচনায় পড়েন এ অভিনেত্রী। শুধু তাই নয়, অভিনেত্রীকে নিয়ে রীতিমতো হাসাহাসি করছে অনুরাগীরা।

অনুরাগীরা প্রশ্ন তুলেছেন, এত দিন ক্যামেরা থেকে দূরে থাকার ফলে কি সবটাই ভুলে গিয়েছেন সোনম। অনেকে আবার মজা করে বলেছেন, আসলে রাজা চার্লসের অভিষেকে গিয়ে এমনটাই পারফর্ম করবেন সোনম। তারই মহড়া চলছে এখন!

এ দিকে রানি এলিজ়াবেথের প্রয়াণের পর ব্রিটেনের সিংহাসনে বসেছেন তার ছেলে চার্লস। আগামী মে মাসে উইন্ডসর রাজপ্রাসাদে রাজা হিসাবে তার অভিষেকের অনুষ্ঠান আছে। সেখানে ডাক পেয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আগামী ৭ মে ওই অনুষ্ঠানে কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যারে যোগ দিবেন অভিনেত্রী।

অন্যদিকে ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে পড়েন সোনম। স্বামী লন্ডনবাসী হওয়ায় বিয়ের পর থেকে সেখানে প্রায় যাতায়াত অভিনেত্রীর। অন্তঃসত্ত্বা অবস্থাতেও অনেক সময় লন্ডনেই কাটিয়েছন সোনম। এবার ইংল্যান্ডে সবচেয়ে বড় মাপের অনুষ্ঠানে ডাক পেয়েছেন অভিনেত্রী।

সোনম বলেন, শিল্পের প্রতি রাজা চার্লসের যে শ্রদ্ধা ও ভালোবাসা, তা মাথায় রেখেই একটি অনুষ্ঠানের আয়োজন করছে কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যার। আমি তাতে যোগ দিতে পেরে খুবই গর্বিত ও আনন্দিত। এটা ঐক্য, সম্প্রীতি ও শান্তির দিকে একটা ইতিবাচক পদক্ষেপ।

আমন্ত্রিত তালিকায় আরও আছেন, হলিউড অভিনেতা টম ক্রুজ়, গায়িকা কেটি পেরি, লাওনেল রিচির মতো তারকারাও। সব মিলিয়ে বেশ জমজমাট একটা অনুষ্ঠান হতে চলেছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *