গরুর মাংস পোলাও চাল তেল ঈদ উপহার দিলেন কাউন্সিলর

নিউজ ডেস্ক::

প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফীর উদ্যোগে ২ হাজার গরিব ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- গরুর মাংস, পোলাও চাল ও সয়াবিন তেল।

বৃহস্পতিবার রাজধানীর ওয়ারী থানাধীন কাপ্তান বাজার নিজ কার্যালয়ের সামনে এই উপহার বিতরণ করেন তিনি।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। তিনি বলেন, আপনারা দেখেছেন অন্যসব জায়গায় ইফতার সামগ্রী, ত্রাণ সামগ্রীসহ যাবতীয় জিনিসপত্রাদি বিতরণ করা হয়। এক্ষেত্রে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে গরু জবাই দিয়েছেন কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী এবং জবাই করা গরুর মাংসই আপনাদের মাঝে বিতরণ করছেন। যা ব্যয়বহুল বিষয়। তবুও তিনি সেটা করছেন আপনাদের ভালোবেসে। এ ছাড়া মাংসের সঙ্গে চাল, তেলও দিচ্ছেন।

৩৮নং ওয়ার্ডবাসীর উদ্দেশে তিনি বলেন, আমি ৬০ বছর ধরে এখানে আছি। এখানকার মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার ছেলে আপনাদের কাউন্সিলর গৌরবসহ আমি সবসময় আপনাদের পাশে আছি।

এ ছাড়া ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সবার কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে আওয়ামী লীগ নেতা আবু আহমেদ মন্নাফী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীবান্ধব। তারই নেতৃত্বে দেশ আজকে অনেক দূর এগিয়েছে। স্বপ্নের পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেল এসবই তার হাত দিয়ে করিয়েছেন মহান আল্লাহ। তাকে মহান আল্লাহ পছন্দ করেন বলেই তার মাধ্যমে এসব হচ্ছে। এসব করা সবার ভাগ্যে জুটে না।

৩৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী বলেন, একটা ওয়ার্ডের অভিভাবক কাউন্সিলর। আর কাউন্সিলর হলেও আমার অভিভাবক আপনারা। কারণ এ এলাকাতেই আমার বেড়ে ওঠা। এখানে কেউ আমাকে তুই করে বলেন, কেউ তুমি। আপনাদের সঙ্গে আমার সম্পর্কটা আত্মিক। যে কারণে ব্যয়বহুল হলেও ৩৪০০ পরিবারের মধ্যে আমি ১৭০০ পরিবারকে এ আয়োজনের আওতায় নিয়ে এসেছি। ‘ধর্ম যার যার উৎসব সবার’- বিষয়টি মাথায় রেখে আমি হিন্দু সম্প্রদায়ের জন্যও ব্যবস্থা রেখেছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন অনেক বড়। তারই কর্মী হিসেবে আমাদের মনও বড়। আপনারাও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী দিনে আমাদের পাশে থাকবেন। সবশেষে তিনি বলেন, ৩৮ নম্বর ওয়ার্ডের আজকে যারা এখানে এসেছেন তাদের সবাইকে আমি আমার পরিবার মনে করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুন্নবী চৌধুরী সাগর, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, ওয়ারী থানা আওয়ামী লীগ সভাপতি আশিকুর রহমান চৌধুরী লাভলুসহ স্থানীয় নেতারা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *