নাশকতা ঠেকানোর দায়িত্ব সরকারের: জিএম কাদের

নিউজ ডেস্ক::

জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আমরা দোষারোপের রাজনীতি পছন্দ করি না। অগ্নিকাণ্ডকে নাশকতা বলতে হলে উপযুক্ত তথ্য-প্রমাণ দিতে হবে। অভিযোগ করলে বিশ্বাসযোগ্যভাবে প্রমাণ করতে হবে। আমরা চাই আর যেন অগ্নিকাণ্ডের ঘটনা না ঘটে। অগ্নিকাণ্ড ও নাশকতা প্রতিরোধের দায়িত্ব সরকারের।

বুধবার রাজধানীর কুড়িলে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মৃধার আয়োজনে উপস্থিত ছিলেন দলটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন তোতা, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, জাতীয় তরুণ পার্টির সাধারণ সম্পাদক মোড়ল জিয়াউর রহমান প্রমুখ।

জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, রেডিও-টেলিভিশন খুললে দেখা যায় প্রতিদিন বিদ্যুতের রেকর্ড উৎপাদন হচ্ছে। প্রতিদিন উৎপাদনের রেকর্ড হলে বিদ্যুতের লোডশেডিং কেন? বিদ্যুতের জন্য হাহাকার কেন? প্রতিদিনই বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড হলে তা প্রচার করতে হবে কেন? বিদ্যুতের রেকর্ড প্রচার করে সাধারণ মানুষের সঙ্গে তামাশা করা হচ্ছে। বিদ্যুতের রেকর্ড প্রচার করে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। দেশের মানুষ বিদ্যুৎ না পেলে রেকর্ড দিয়ে কোনো লাভ হবে না।

তিনি বলেন, দেশের বেশির ভাগ মানুষ অভাবে আছেন। আনন্দ-উৎসব করার সামর্থ্য তাদের নেই। বেশিরভাগ মানুষ দারিদ্র্যসীমার নিচে চলে যাচ্ছে। মধ্যবিত্তরা দিনে দিনে নিম্নমধ্যবিত্ত হয়ে যাচ্ছে আর নিম্নমধ্যবিত্তরা দরিদ্র হয়ে যাচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *