দক্ষিণ সুরমা কদমতলীতে ফলের বাজারে আগুন,আধা ঘণ্টা পর নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেক ::

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলীতে ফল বাজারে অগ্নিকাণ্ড ঘটেছে। সোমবার (১৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সিলেট ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আধা ঘণ্টার মাথায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস স্থানীয় সূত্রে জানা যায়,কদমতলী ফল বাজার মার্কেটের দ্বিতীয় তলার ছাদের উপরে রাখা ফলের ক্যারেটে (প্লাস্টিকের ঝুড়ি) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। আধ ঘণ্টার মাথায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে স্থানীয় লোকজন ও ফল বাজারের ব্যবসায়ীরাও যোগ দেন। আর এ সময় সেখানকার ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন।

তবে সিলেট ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মনিরুজ্জামান সাংবাদিকদের  জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। আগুন নিয়ন্ত্রণে আসে বেলা একটার মধ্যে। এ সময় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে।

মার্কেটের দ্বিতীয় তলার ছাদের উপরে রাখা ফলের ক্যারেট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এবং আগুনের উৎসের বিষয়টি তদন্ত করা হবে বলে জানিয়েছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *