যেকোন দূর্যোগ মোকাবেলায় আনসার- ভিডিপি জনগনের পাশে থাকবে: উপ-মহাপরিচালক মোঃ নূরুল হাসান ফরিদী

সিলেট জেলা কার্যালয়ে সিলেট রেঞ্জের উপ-মহাপরিচালক মোঃ নূরুল হাসান ফরিদী বলেছেন, দেশের যে কোন ক্রান্তিকালে প্রস্তুত রয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আমাদের মহাপরিচালকের নির্দেশে বাংলাদেশে যেকোন দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জনগনের সেবায় নিয়োজিত থাকবে।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) বিকেল ৫টায় পবিত্র রমজান উপলক্ষ্যে জেলা আনসার ও ভিডিপির আখালিয়াস্থ কার্যালয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জের বিভিন্ন জেলায় গরীব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি এর নির্দেশনায় এই ইফতার বিতরণ করা হয়।
সভাপতির বক্তব্য রাখেন, সিলেট জেলার জেলা কমান্ড্যান্ট মোঃ ফয়সাল হোসেন। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক তানজিনা হোসেন তৃনা, সার্কেল অ্যাডজুট্যান্ট আবু সাহাদাৎ মোহাম্মদ এনামুল হক, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, সদর মোঃ রাশেল গাজী, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, কানাইঘাট মোস্তাফিদুল হক ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, ফেঞ্জুগঞ্জ মোঃ মাহমুদুল হক, সার্কেল অ্যাডজুট্যান্ট জসিম উদ্দিন। অনুষ্ঠানে সিলেট বিভাগের সকল জেলার এক হাজারের অধিক গরীব ও দুস্থদের মাঝে ইফতারি বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *