ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য ফোরাম সিলেট বিভাগ লেখকের ভূমিকা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সোলেমান হোসেন চুন্নু সিলেট ::

ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য ফোরাম সিলেট বিভাগ কর্তৃক আয়োজিত, রমজানের তাৎপর্য, লেখকদের ভূমিকা’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় সিলেটের দরগা গেইট সংলগ্ন “হলি ইন রেস্তুরায়”।

লেখক গবেষক কবি আবু সালেহ আহমদ এর সভাপতিত্বে, ইমামুল ইসলাম রানার পরিচালনায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – জনাব বদরুল ইসলাম সোয়ের, রেজিস্টার ও সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দ মুহিবুর রহমান, সাহিত্যসেবী ও প্রিন্সিপাল হোলি সিটি কলেজিয়েট স্কুল সিলেট। উপস্থিত ছিলেন জনাব শহিদুল ইসলাম লেখক ও গবেষক। জনাব লুৎফুর রহমান চৌধুরী রাকিব কবি ও সংগঠক প্রতিষ্ঠাতা বাংলা সাহিত্য ফোরাম ইউকে, প্রবীণ সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরি ইয়াহিয়া, জনাব রুহুল ফারুক জালালী শজলী, সভাপতি মাসিক শাহজালাল সাহিত্য ফোরাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আশিক মিয়া, জনাব মোস্তাক চৌধুরী কবি ও লেখক, জনাবা আবর মিয়া পীর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাইট্যকার সুলেমান হোসেন চুন্নু, লুৎফুর রহমান তারেক কবি ও লেখক, কবি শুকরানা বেগম, গাজী আব্দুল কুদ্দুস সামস্, মোহাম্মদ দেলোয়ার হোসেন রোকন, ডাক্তার মোহাম্মদ শরীফ আহমদ, কাজী শাহেদ বিন জাফর, ফাতাউর রহমান, সৈয়দ নিয়াজ আহমদ লেখক ও কবি, নাহিদ চৌধুরি কবি ও লেখক, প্রমূখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *