গোলাপগঞ্জে তিলাওয়াত ও নাশিদ মাহফিল অনুষ্ঠিত

গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের করগাও লালপাড়ায় পবিত্র কুরআন তিলাওয়াত ও নাশিদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ই মার্চ বৃহস্পতিবার বাদ এশা ফ্রেন্ডস ফান এম ফোর ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে ও যুক্তরাষ্ট্র প্রবাসী সাকের উদ্দিন সাদেক এর পৃষ্ঠপোষকতায় এবং আব্দুল্লাহ আল মারুফ, মতিউর রহমান উসমানী, মাহমুদুল হাসান মাহিন, মাহমুদুল হাসান ফাহিমের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত নাশিদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহীর অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: খলকুর রহমান।

এসম উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য রফিকুল ইসলাম  চৌধুরী রনি, সিলেট জেলা তাতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ছুটন, শেখ রাসেল স্মৃতি সংসদ গোলাপগঞ্জের আহবায়ক মো: নাজিম উদ্দীন,গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা উজ্জল আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল আমিন হাছান, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মুন্না, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক আতাউর রহমান রানা, জালাল উদ্দীন, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সহসভাপতি সাজন আহমদ, মাহিদ আহমদ প্রমুখ।

উক্ত তিলাওয়াত ও নাশিদ মাহফিলে নাশিদ পরিবেশন করেন সিলেটের জনপ্রিয় ইসলামী সঙ্গীত শিল্পী ফয়েজ আহমদ শাহরুখ, আ.ফ.ম আসিফ, হিলালুর রহমান ইমন, শেখ এমাদ, আব্দুল্লাহ মাহদী, আবুল হাসান, ইমতিয়াজ সজিব, কামরুল ইসলাম, আদনান হুসাইন, মাহবুবুর রহমান।

মধুর সুরে তিলাওয়াত পরিবেশন করেন জাতীয় পুরস্কার প্রাপ্ত হাফিজ ক্বারী আব্দুল্লাহ আল মামুন, হাফিজ ক্বারী আব্দুল্লাহ আল মারজান, হাফিজ মাহমুদুল নাঈম চৌধুরী, হাফিজ মতিউর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিজাতীয় সাংস্কৃতির বেড়াঝাল থেকে দেশের তরুন প্রজন্ম কে উদ্ভোদ্ধ করতে ও আমাদের ইসলামের নৈতিক শিক্ষায় নিজের জীবন কে পরিচালিত করতে এরকম কোরআন তেলাওয়াত ও নাশিদ মাহফিল আয়োজন করা খুবই প্রয়োজন। নাশিদ মাহফিলের কারনে দেশের তরুন প্রজন্মরা বিভিন্ন ধরনের খারাপ কাজ থেকে নিজেকে নিয়োজিত রাখতে পারবে ও ইসলামী সংস্কৃতির প্রতি আরো বেশি উদ্ভোদ্ধ হবে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *