নাসির হোসেনের বিচার শুরু হচ্ছে

স্পোর্টস ডেস্ক :: অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া তারকা ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে করা মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৩০ মার্চ দিন ধার্য করেছেন আদালত। ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ দিন ধার্য করেন।

মঙ্গলবার আদালত সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে সোমবার ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত থেকে মামলার নথি এই আদালতে আসে। এরপর বিচারক সাক্ষ্যগ্রহণের জন্য ৩০ মার্চ দিন ধার্য করেন।

গত বছরের ৯ ফেব্রুয়ারি নাসির ও তার স্ত্রী তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে এ মামলার বিচার শুরুর আদেশ দিয়েছিলেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেন।

এর আগে ২০২১ সালের ৩১ অক্টোবর নাসির, তামিমা ও সুমি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিলেন। সেদিন আদালত তাদের জামিন মঞ্জুর করেছিলেন। বর্তমানে তারা জামিনে রয়েছেন।

একই বছরের ৩০ সেপ্টেম্বর নাসির, তামিমা ও সুমির বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আদালত সেদিন পিবিআইয়ের প্রতিবেদন আমলে নেন। এ ছাড়া মামলার তিন আসামিকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারির আদেশ দেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *