শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে: এমপি শফিক

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর প্রতীক নৌকা, শেখ হাসিনার প্রতীক নৌকা, আওয়ামী লীগের প্রতীক নৌকা, উন্নয়নের প্রতীক নৌকা, এই নৌকা। খাদিমপাড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলালের হাতে শেখ হাসিনা নৌকা তুলে দিয়েছেন।

আগামী ১৬ মার্চ এই নৌকাকে বিজয়ী করে আনার দায়িত্ব খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দের। মনে রাখতে হবে প্রার্থী নজরুল ইসলাম বিলাল নয়, প্রার্থী আপনারা সকলে। তিনি আরও বলেন দলকে ভালোবাসলে সকল মতানৈক্য ভুলে গিয়ে চেয়ারম্যান পদে নজরুল ইসলাম বিলালকে বিজয়ী করে শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শাপরান বাইপাস রোড়ের একটি কমিউনিটি সেন্টারে খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ রাজার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আহমদ মনজু ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত এর যৌথ সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, কোষাধ্যক্ষ শমসের জামাল, উপদপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, জেলা কার্যনির্বাহী সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কান্দিগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মুর্শেদ আহমদ চৌধুরী মাসুম, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, ওসমানপুর ইউপি চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ নাজমুল ইসলাম, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তারা মিয়া।

বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কবির আহমদ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদ ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হুসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হুসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজান আহমদ প্রিন্স, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুসেন আলী মাস্টার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মছব্বির, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মামুন, জেলা ছাত্রলীগ নেতা রুয়েল আহমদ, ছাত্রলীগ নেতা হাসান আহমদ, আহমদ উদ্দিন সাজন প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল বলেন, বিগত দিনে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন কালে কোন মানুষের ক্ষতি করার চেষ্টা করি নাই। যতটুকু পেরেছি মানুষের সেবা করেছি। অবৈধ পথে সম্পদ করার চিন্তাও করিনি। আবার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে অতিথের মত আপনাদের খেদমতে জীবন উৎসর্গ করবো ইনশাআল্লাহ। পরে মহান আল্লাহ তায়ালার দরবারে অশ্রুসিক্ত কন্ঠে মোনাজাত করেন নজরুল ইসলাম বিলাল।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *