নাসিহা ফাউন্ডেশনের ‘ব্যবসায়ীদের কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা’ সম্পন্ন

সিলেট নগরীতে নাসিহা ফাউন্ডেশনের উদ্যোগে ব্যবসায়ীদের নিয়ে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) বাদ মাগরিব রায়নগর সোনারপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ১৬ জন ব্যবসায়ী অংশ নেন।

বিচারকের দায়িত্ব পালন করেন এবং বক্তব্য রাখেন মাদানিয়া কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সম্পাদক ও পশ্চিম সোনারপাড়া বায়তুন নূর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নূর আহমদ কাসেমি, জামেয়া দারুল কুরআন সিলেটের মুহাদ্দিস ও রায়নগর সোনারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আশরাফ আহমদ চৌধুরী এবং হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের সহ সভাপতি মাওলানা আবিদ হাসান।

সাংবাদিক মাওলানা আতিকুর রহমান নগরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়নগর সোনারপাড়া জামে মসজিদের ভারপ্রাপ্ত মুতাওয়াল্লি হাজী আব্দুল জলিল কেরল, নাসিহা ফাউন্ডেশনের অন্যতম অভিভাবক আলহাজ্ব আব্দুর রকিব রকু, বিশিষ্ট লেখক রফিকুর রহমান লজু, নাসিহা ফাউন্ডেশনের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাইয়ূম, হাফিজ হাসান আহমদ, আব্দুস সবুর সাবিরসহ এলাকার মুরব্বী ও যুব সমাজ।

উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি শুক্রবার নগরীর আরামবাগস্থ আমান উল্লাহ কনভেনশন হলে ‘নাসিহা রজনী’ অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে হাদিয়া বিতরণ করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *