‘সাকিবকে নিয়ে আমি এমন কিছু বলিনি’

স্পোর্টস ডেস্ক:: ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথেই পদত্যাগ করেন চন্ডিকা হাথুরুসিংহে। তার পদত্যাগের বিষয়ে বলতে গিয়ে সেই সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, সেই সফরে টেস্ট সিরিজ থেকে সাকিব আল হাসানের ছুটি নেওয়া এবং তার নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছিলেন হাথুরুসিংহে। দলের ক্রিকেটারদের মানসিকতা নিয়েও প্রশ্ন ছিল তার।

সোমবার দ্বিতীয় দফা বাংলাদেশ দলের দায়িত্ব নেওয়ার পর আজ বুধবার মিরপুরে প্রথম সংবাদ সম্মেলনে আসেন হাথুরুসিংহে। যে সাকিবের নিবেদন নিয়ে তিনি প্রশ্ন তুলেছিলেন, সেই সাকিবই এখন জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক। এবার সাকিবকে কিভাবে সামলাবেন।

এমন প্রশ্ন শুনে বিস্মিতই হলেন হাথুরুসিংহে। সাকিবের নিবেদন নিয়ে তিনি নাকি কখনই প্রশ্ন তোলেননি। হাথুরু বলেন, এটা তো আমার কাছে একেবারেই নতুন (খবর)। আমি তো এমন কিছু বলিনি।

হাথুরুসিংহে প্রথম দফায় যখন জাতীয় দলের কোচ ছিলেন তখনো সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে তার সমস্যা ছিল না, এবারো সমস্যা হওয়ার কথা নয়।

এমনটি জানিয়ে হাথুরুসিংহে বলেন, একদমই সমস্যা নেই। আমি সবার সঙ্গেই কথা বলেছি। সবার নজর এখন দলের ভালোর দিকে। প্রথমবারও কোনো চ্যালেঞ্জের মুখোমুখি হইনি। আমার চ্যালেঞ্জ ছিল দলের ভালোর দিকে সবার নজর রাখা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *