আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। (২১ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকাল ৯টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন যুবদলের নেতৃবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে ছিলেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, ১৯৫২ সালে জাতির শ্রেষ্ট সন্তানরা মাতৃভাষায় কথা বলা ও বাক স্বাধীনতার জন্য বুকের তাজা রক্ত দিয়েছিলেন। কিন্তু ভাষা আন্দোলনের ৭১ বছর পরও ভাষা শহীদদের সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন হয়নি। এখন মাতৃভাষায় কথা বললেও বাক স্বাধীনতা নেই, মানুষ মন খুলে কথা বলতে পারেনা। মহান ভাষা শহীদের রক্তের শপথ নিয়ে মানুষের বাক স্বাধীনতা প্রতিষ্ঠা করতে এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে দেশনায়ক তারেক রহমানে ১০ দফা দাবী বাস্তবায়নে যুবদলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। তবেই ভাষা আন্দোলনের স্বার্থকতা পাবে।

শ্রদ্ধাঞ্জলি অর্পনকালে উপস্থিত সিলেট জেলা ও মহানগর যুবদলের সাবেক আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, জি এম বাপ্পি, আমিনুল ইসলাম আমিন, এস এম পলাশ,এনামুল হক চৌধুরী শামিম সহ জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *