গুলশানে বহুতল আবাসিক ভবনে আগুন, একজনের মৃত্যু

নিউজ ডেস্ক:: রাজধানীর গুলশান-২ নম্বরে একটি বহুতল আবাসিক ভবনে আগুনের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এছাড়া ভবন থেকে লাফিয়ে পড়ে তিনজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে তিনি আগুনে পুড়ে মারা গেছেন নাকি ভবন থেকে লাফিয়ে পড়ে মৃত্যু হয়েছে সে বিষয়ে পুলিশ এখনো কিছু জানায়নি।

আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিনিধি জানিয়েছেন, বনানী ক্লিনিকের কাস্টমার কেয়ারের আশিষ বিশ্বাস নামে এক ব্যক্তি রোববার রাত ১০টা ২০ মিনিটে অজ্ঞাত একটি লাশ নিয়ে হাসপাতালে আসেন। গুলশান থানা পুলিশ তার মাধ্যমে লাশটি হাসপাতালে পাঠিয়েছে বলে তিনি জানিয়েছেন।  তবে নিহত ওই ব্যক্তি আগুনে পুড়ে মারা গেছেন না ভবন থেকে লাফিয়ে পড়ে মৃত্যু হয়েছে সে বিষয়ে আশিষ বিশ্বাস কিছু বলতে পারেননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রোবববার রাত ১০টার দিকে একজন পুরুষের মৃতদেহ হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস কর্মীরা।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, রোববার সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের সাততলায় আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ১৩টি ইউনিট। ভবনটির ১২ ও আটতলায় অনেকেই আটকা পড়েছেন বলে  জানা গেছে।

এদিকে জীবন বাঁচাতে ভবন থেকে লাফিয়ে পড়ে তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের পরিচয়ও জানা যায়নি।

প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

আবাসিক ওই ভবনে অনেকগুলো পরিবার বসবাস করে। ভবনের বিভিন্ন তলায় অনেকে আটকা পড়েছেন। আগুন থেকে বাঁচতে ব্যালকনি থেকে কয়েকজনকে লাফিয়ে নিচে নামতে দেখা গেছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, চারজন নারী ও তিনজন পুরুষকে ওই ভবন থেকে উদ্ধার করা হয়েছে। তবে কতজন ভেতরে আটকে আছেন, তা জানা যায়নি।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা খালেদা ইয়াসমিন সাংবাদিকদের বলেন, ভবনটি আবাসিক। সাততলায় আগুন লেগেছে। ১২ ও আটতলায় অনেকেই আটকা পড়েছেন বলে খবর পেয়েছি। তবে মৃত্যুর বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *