শেখ হাসিনা উন্নয়ন মানুষের মধ্যে পৌছিয়ে দিতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে  ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনা উন্নয়ন মানুষের মধ্যে পৌছিয়ে দিতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে  ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি আরোও বলেন বর্তমান সরকারের সময় দেশে যে পরিমান উন্নয়ন হচ্ছে তা কল্পনাতীত।
এই উন্নয়নের ধারাবাহিকতা স্থানীয় পর্যায়ে বজায় রাখতে নিজ দলীয় প্রার্থীর কোন বিকল্প নেই। খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সত্যিকার অর্থেই যে ঘাটি আগামী ১৬ মার্চ নৌকার মাঝি ইকলাল আহমদকে বিজয়ী করে প্রমাণ করতে হবে।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট এয়ারপোর্ট রোড পয়েন্ট সংলগ্ন একটি সেন্টারে খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের এই বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তারা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সহ সভাপতি ড. আহমদ আল কবির, কোষাধ্যক্ষ শমসের জামাল, উপদপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কান্দিগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন।
আরোও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক এইচ এম এ মালিক ইমন, সাংস্কৃতিক সম্পাদক বেলাল আহমদ, জেলা ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির চেয়ারম্যান সৈয়দ মকসুদ আহমদ, উপজেলা যুবলীগ নেতা হাজী আরিফ আহমদ সুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য প্রফেসর বদরুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ফখরুল ইসলাম ও মোঃ লুতফুর রহমান,  উপজেলা শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ডা: জালাল আহমদ, জুনেদ সরকারসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ নেতৃবৃন্দ।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *