সিলেটে বইমেলা পরিদর্শনে আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে অনুষ্ঠিত প্রথম আলো বন্ধুসভা আয়োজিত বইমেলা পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা  আনোয়ারুজ্জামান চৌধুরী। (১৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিকেলে তিনি বইমেলায় গিয়ে বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন ও কয়েকটি বই কিনেন।
পরিদর্শনকালে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, বই পড়লে মানুষের জ্ঞানের ভান্ডার সমৃদ্ধ হয়।

এজন্য আমাদের বেশী করে বই পড়তে হবে। ফেইসবুক ইউটিউবের এই যুগে মানুষ দিনে দিনে বই বিমুখ হয়ে যাচ্ছে, এরকম মেলা মানুষকে বইয়ের প্রতি আকৃষ্ট করবে।

তিনি বলেন, প্রথম আলো বন্ধুসভা আয়োজিত বইমেলা সিলেটে ব্যতিক্রম দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। তারা এখানে দীর্ঘদিন থেকে মেলা আয়োজনের মাধ্যমে সিলেটের কৃষ্টি কালচার তুলে ধরছে। তিনি সিলেটবাসীকে মেলায় এসে বই কেনার জন্য আহবান জানান। এরকম একটি বইমেলা আয়োজনের জন্য  প্রথম আলো বন্ধুসভাকে ধন্যবাদ জানান।

বইমেলা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিজিত চৌধুরী, জগদীশ চন্দ্র দাশ, সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মবশ্বির আলী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগে সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *