আমার পরিবার ভাঙতে চেয়েছিল বিজেপি: মমতা

আন্তর্জাতিক ডেস্ক:: বিধানসভায় নিজের পরিবারের ‘ঢাল’ হয়ে দাঁড়ালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী অভিযোগ করলেন— কলকাতার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর সঙ্গে মুখ্যমন্ত্রীর ভ্রাতৃবধূকে জড়িয়ে কুৎসা রটনা করা হচ্ছে।

তার ভাই ও ভাবিকে প্রলোভন দেখিয়ে নিজেদের দলে টানতে চেয়েছিল বিজেপি। তার পরিবার ভেঙে দিতে চেয়েছিল গেরুয়া শিবির। টাইমস অব ইন্ডিয়ার।

বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ছেলেমেয়েরা বড় হলে সংসার বড় হয়। আমরা ছয় ভাইবোন। কোভিডে আমার এক ভাই এবং আরেক ভাইয়ের স্ত্রী মারা গেছে।

আমরা এখন তিন ভাই, দুই বোন। সংসার বড় হয়েছে। আমি আমার মতো থাকি। ভাইফোঁটা বা অন্য পারিবারিক অনুষ্ঠানে শুধু আমার ভাইবোনেরা নয়, আরও অনেকে আসেন।

কারণ আমার পরিবার সবার পরিবার। আমার এক ভাই, ভাইয়ের বউকে বিজেপিতে নিয়ে যেতে চেয়েছিল। অনেক ভয় দেখিয়েছিল। তারা যাননি। কারণ দিদিকে তারা মায়ের মতো ভালোবাসে। দিদি ধমকায়, চমকায় আবার স্নেহও করে।’

মমতা সোমবার আরও বলেন, একজনের স্ত্রী সম্পর্কে বলা হচ্ছে, তার সঙ্গে একজনের অবৈধ সম্পর্ক আছে। এটি কি ঠিক? এটি কি কোনো রাজনৈতিক লোকের কাজ।

একজন দাঁড়িয়ে বলতে পারে, কালকে সিবিআই আমাকে গ্রেফতার করবে। পরশু ইডি ওর বাড়িতে যাবে?

বিজেপির তো কোটি কোটি টাকা। সেই টাকা তো ইডি ধরবে না। আপনার বাড়িতে একটা সোনার হার থাকলেও আগে আপনাকে কোর্টে গিয়ে অপমানিত করবে। আগে তো চরিত্রহরণ করি। এটি ওদের কাজ।

প্রসঙ্গত, সম্প্রতি বালিগঞ্জে ধাবা ব্যবসায়ী ও তার এক কর্মচারীর বাড়ি থেকে কোটি টাকা উদ্ধার করেছে ইডি।

ইডির দাবি, সেই ব্যবসায়ীর কয়লাপাচারকাণ্ডের যোগ রয়েছে। এর পরে ওই ব্যবসায়ী মনজিৎ সিংয়ের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে।

১২ ফেব্রুয়ারি দক্ষিণ কলকাতার ওই ব্যবসায়ীর সঙ্গে মুখ্যমন্ত্রীর ভ্রাতৃবধূর সম্পর্ক নিয়ে বিতর্কিত টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এসব বিতর্কের মাঝেই এবার বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়ে মমতা অভিযোগ করলেন, বিজেপি তার পরিবার ভাঙার চেষ্টা করছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *