রাঙামাটি বাঘাইছড়িতে দুই সশস্ত্র গ্রুপ মুখোমুখি,জনমনে আতঙ্ক

নিউজ ডেস্ক:: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় পরস্পরবিরোধী দুই সশস্ত্র গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে বলে খবর পাওয়া গেছে।

এতে এলাকার জনমনে আতঙ্ক বিরাজ করছে। রোববার সন্ধ্যার দিকে উপজেলা সদর থেকে প্রায় ১৬ কিলোমিটার দূরত্বে উত্তর বঙলতলী নামক এলাকায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) ও জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থপুষ্ট দুই সশস্ত্র গ্রুপ তুমুল বন্দুকযুদ্ধে লিপ্ত হয়।

প্রায় ঘণ্টাব্যাপী চলা ওই সশস্ত্র সংঘর্ষে হতাহতের খবর পাওয়া না গেলেও উভয়ের মধ্যে অন্ততপক্ষে ৩০০-৩৫০ রাউন্ড গুলিবিনিময় হয়েছে বলে ধারণা স্থানীয় বাসিন্দা, পুলিশ ও উপজেলা প্রশাসনের।

গোলাগুলি ঘটনার বিষয়টি নিশ্চিত করে সোমবার বাঘাইছড়ি থানার ওসি শাহাদাৎ হোসেন বলেন, আমরা স্থানীয় ইউপি (ইউনিয়ন পরিষদ) চেয়ারম্যানের কাছ থেকে ওই ঘটনার সংবাদ পেয়েছি। এলাকাটি দুর্গম। রাতের আঁধার ঘনিয়ে আসায় তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তল্লাশির সম্ভব হয়নি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, বেশ কিছু দিন ধরে উপজেলার দুর্গম বঙলতলী এলাকায় আঞ্চলিক দলের সশস্ত্র সদস্যদের আনাগোনা বেড়েছে। সে জন্য সেখানে নিরাপত্তা বাহিনীর নজরদারি বাড়ানো হয়েছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে নিরাপত্তা বাহিনীর টহল জোরদার রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *