উপহারের সেই গাড়ি রোগী পরিবহণে দান করলেন হিরো আলম

নিউজ ডেস্ক:: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের বাসিন্দা প্রিন্সিপাল মাওলানা এম মুখলিছুর রহমান কথামতো নিজের ব্যবহৃত গাড়িটি বহুল আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে উপহার দিয়েছেন। অবশ্য উপহারের গাড়িটি গ্রহণ করলেও হিরো আলম তা রোগী পরিবহণের জন্য দান করে দেওয়ার ঘোষণা দেন।

মঙ্গলবার বিকালে নিজ বাড়িতে এ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেন এম মুখলিছুর রহমান। উক্ত অনুষ্ঠানে গাড়িটি কয়েকশ মানুষের সামনে বুঝিয়ে দেন।

এ সময় আশরাফুল আলম ওরফে হিরো আলম অনুষ্ঠানে বলেন, তিনি আমার ভাই। আমাকে একটি গাড়ি উপহার দিয়েছেন। আমি উপহারের গাড়িটি গ্রহণ করেছি কিন্তু এটির অবস্থাও বেশি ভালো নয়। তবে যেমনই হোক, এটি আমি অ্যাম্বুলেন্স হিসেবে দান করে দিলাম। এটিতে নম্বর থাকবে। কেউ ফোন দিলেই সেটি চলে যাবে। অনেক গরিব, অসহায় মানুষ অসুস্থ হয়ে পড়ে থাকেন। চিকিৎসা করানোর সুযোগ থাকে না। হাসপাতালে নিতে পারেন না। তাদের সেবার জন্য এ গাড়িটি ব্যবহৃত হবে।

তিনি বলেন, সারা দেশে রাস্তার পাশে অসংখ্য মানুষ মারা যায়, অনেক মা মারা যায়, আপনার আমার মা বোন রাস্তায় পড়ে থাকে, সামান্য টাকা ও গাড়ির কারণে যারা লাশ পাঠাতে পারে না, তারা এটা ব্যবহার করতে পারবে।

প্রিন্সিপাল মাওলানা এম মুখলিছুর রহমান বলেন, হিরো আলম আমার ভাই। বগুড়ার অনেক আলেম তার পক্ষে বিভিন্ন ওয়াজ মাহফিলে ভোট দেওয়ার আহ্বান জানান। তাদের দেখেই তার প্রতি আমার ভালোবাসা সৃষ্টি হয়। আমিও সিদ্ধান্ত নেই সিলেট থেকে তাকে যদি আমার গাড়িটি উপহার হিসেবে দিতে পারি তবে বগুড়াবাসী তাকে ভোট দিতে হয়তো আরও উদ্বুদ্ধ হবেন। সেই হিসেবেই আমি এখন গাড়িটি তাকে উপহার হিসেবে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি জানান, গাড়িটি তিনি ২০১৮ সালে সাড়ে ৫ লাখ টাকায় ক্রয় করেছিলেন। কিন্তু গাড়িটির কাগজপত্র ২০১৩ সাল থেকে আপডেট করা হয়নি। এখন সেটি আপডেট করতে প্রায় ৩ থেকে সাড়ে ৩ লাখ টাকা লাগতে পারে।

এদিকে গাড়ি উপহার প্রদান অনুষ্ঠান উপলক্ষে মঙ্গলবার সকাল থেকেই মাওলানা এম মুখলিছুর রহমানের বাড়িতে বিপুলসংখ্যক মানুষ উপস্থিত হন। গাড়িটিও সাজানো হয়। তৈরি করা হয় একটি মঞ্চ। শতাধিক চেয়ার সাজানো হয়। মানুষের মাঝে উৎসবের আমেজ দেখা দেয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *