যে ভিডিও পোস্ট করে হাসির খোরাক হলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক:: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী হলেও একের পর এক ট্রোলের শিকার হচ্ছেন শুভশ্রী। নতুন বছরের শুরুতে রাজকে চুমু খাওয়ার ছবি পোস্ট করে কটাক্ষের মুখে পড়েন এই অভিনেত্রী। রানি এলিজাবেথের মৃত্যুতে শোক প্রকাশ করেও বিদ্রুপের মুখে পড়তে হয় তাকে। এবার ভুল ইংরেজি উচ্চারণ করে নেটিজেনদের হাসির খোরাক হলেন শুভশ্রী। 

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে শুক্রবার থেকে শুরু হচ্ছে পুরুষদের হকি বিশ্বকাপ। দেশটিচর উড়িষ্যায় অনুষ্ঠিত হবে এ বিশ্বকাপ।

এ উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন টালিউড নায়িকা শুভশ্রী। কিন্তু শুরুতেই গণ্ডগোল বেধে যায়। ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ উচ্চারণ করে ফেলেন অভিনেত্রী। তার ছোট্ট এ ভুল ধরে ফেলেন এক নেটিজেন। তিনি লেখেন, ‘ওয়ার্ল্ডস কাপ! ইংরেজি বলতে না পারলে বলেন কেন?।

অনেকেই আবার শুভশ্রীর ঠোঁট নিয়ে কটাক্ষ করেন। অভিনেত্রী লিপ সার্জারি করেছেন- এমন অভিযোগ করেন কেউ কেউ।

ভুল ইংরেজি বলার জন্য এর আগেও ট্রোলড হয়েছিলেন শুভশ্রী। করোনা মহামারির আগে দুবাইয়ে স্কাই ডাইভিং করার আগে একটি ভিডিও শেয়ার করেন নায়িকা। সেখানে তাকে বলতে শোনা যায়, ‘আই উইল গোয়িং টু লিভ মাই ড্রিম।’ সঙ্গে সঙ্গে তার ভুল ধরেন নেটিজেনরা। ‘আই উইল গোয়িং টু’ হয় না, ‘আই অ্যাম গোয়িং টু’ হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *