এবার ‘নিম্নমানের নাচ’ নিয়ে কটাক্ষের শিকার শাহরুখ!

বিনোদন ডেস্ক:: পাঠান সিনেমা নিয়ে যেন বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড কিং শাহরুখ খানের। সিনেমাটির প্রথম গান ‘বেশরম রং’ প্রকাশের পর সমালোচিত হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এবার ‘ঝুমে জো পাঠান’ গান নিয়ে কটাক্ষের শিকার হলেন শাহরুখ খান।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বৃহস্পতিবার সকালে ‘ঝুমে জো পাঠান’ গানটি টুইটারে শেয়ার করেন শাহরুখ। এরপর থেকে নেটিজেনরা শাহরুখের নাচের পাশাপাশি গানটি নিয়ে নানা মন্তব্য করতে থাকেন। কেউ কেউ গানটিকে ‘জঘন্য’ বলে মন্তব্য করেন।  অনেকেই মনে করছেন, এই ধরনের কাজ করে নিজেকে আরও ‘হীন’ করছেন শাহরুখ।

গানের ভিডিও শেয়ার করে টুইটারে একজন লিখেছেন, প্রীতমকেই (বলিউডের সুরকার) ডেকে নাও স্যার। মানছি ও কপি করে, তবে ভালো গান অন্তত বানায়।’

আরেকজন লিখেছেন, ‘বকওয়াস গান হ্যায় ভাই’ (একেবারে জঘন্য গান)।

অন্য আরেকজন লিখেছেন, যেখানে টম ক্রুজ ৬০ বছর বয়সে অসম্ভব সব স্টান্ট করছে, সেখানে শাহরুখ ৫৭ বছর বয়সে ঝুমে জো পাঠানের মতো নিম্নরুচির কাজ করছেন।

কেউ কেউ সরাসরি বলেছেন, খুব খুব খারাপ গান! আবার কেউ আক্ষেপ করে লিখেছেন, সিনেমাটা খারাপ হবে জানি, অন্তত কিছু ভালো গান তো থাকতে পারত!

আগামী বছরে মুক্তি পেতে চলেছে ‘পাঠান’ সিনেমা। তার আগে ছবিটির একটি গানের ভিডিও ‘বেশরম রং’ মুক্তি পাওয়ার পরই শুরু হয় বিতর্ক। গানটিতে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের নাচ নিয়ে বিতর্কের সৃষ্টি হয়।

ওই গানে দীপিকা কখনো বিকিনি স্যুট পরে, কখনো বা মনোকিনি পোশাকে নাচতে দেখা গেছে। অভিনেত্রীর এমন পোশাক পরে নাচের কারণে সমালোচনার ঝড় উঠে।

অনেকেই বলেছেন- এভাবে শরীর দেখাতে হবে বিক্রির জন্য! দীপিকার মতো এত বড়মাপের অভিনেত্রীকে ছবিতে নেওয়ার পরও যদি তাকে এমন পোশাক পরে নাচতে হয়, তাহলে বলিউডের অবস্থা শোচনীয় হয়ে উঠেছে।

কেউ কেউ মন্তব্য করেছেন- দীপিকাকে এভাবে একদম মানায় না। এই নাচ কোনো পর্নো ছবির নায়িকাও করতে পারতেন।

‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে— পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে ‘বেশরম রং’।

পাঠান নিয়ে বিতর্ক ও সমালোচনার মধ্যেই ছবিটির দ্বিতীয় গান প্রকাশ করা হয়। এটি নিয়েও সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়।

 

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *