যুক্তরাষ্ট্রের সঙ্গে গোলশূন্য ড্র নিয়ে ফিরল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে যেভাবে শুরু করেছিল তার প্রতিফলন দেখা যায়নি আল বাইত স্টেডিয়ামে যুক্তরাষ্ট্র-ইংল্যান্ডের ম্যাচে। লড়াই করেও জয়ের দেখা মেলেনি দুই দলের। ফলে গোলশূন্য ড্র নিয়ে ফিরতে হলো ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রকে।

বেশ কয়েকবার ইংল্যান্ডের গোলবার কাঁপিয়েও গোলের দেখা পায়নি ক্রিশ্চিয়ান পুলিসিচের দল। অন্যদিকে ৬-২ গোলে ইরানকে হারিয়ে বিশ্বকাপে উড়ন্ত সূচনা করা গ্যারেথ সাউথগেটের ইংল্যান্ডও কোনো আধিপত্য বিস্তার করতে পারেনি।

প্রথমার্ধে স্টার্লিং-কেইনদের চেয়ে বেশ অনেকটা এগিয়েই ছিল গ্রেগ বারহাল্টারের যুক্তরাষ্ট্র। ইনজুরি টাইমে ম্যাসন মাউন্ট একবার পরীক্ষা নিয়েছিলেন যুক্তরাষ্ট্রের গোলরক্ষক ম্যাট টার্নারের। চেলসির আক্রমণাত্মক এ মিডফিল্ডারের জোরালো শট ঠেকিয়ে সে দফা যুক্তরাষ্ট্রকে বিপদমুক্ত করেন টার্নার। দ্বিতীয়ার্ধের শুরু থেকে চলতে থাকে আক্রমণ-পাল্টা আক্রমণ। একের পর এক আক্রমণের চেষ্টা চালিয়েছেন হ্যারি কেন-জ্যাক গ্রিলিশরা। একের পর আক্রমণ ব্যর্থ হলেও থেমে ছিল না গোলের চেষ্টা। তবুও জালে বল ঢোকাতে পারেনি কোনো দলই।

নির্ধারিত ৯০ মিনিট শেষে অতিরিক্ত সময়ের খেলায়ও কোনো পরিবর্তন আসেনি। ফলে গোলশূন্য ড্র নিয়েই আলবাইত ত্যাগ করতে হয়েছে দুদলকে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *