মানব সেবার লক্ষ্য নিয়ে হোমিওপ্যাথি ডাক্তাররা কাজ করে যাচ্ছেন:আনোয়ারুজ্জামান চৌধুরী

যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মানব সেবার লক্ষ্য নিয়ে হোমিওপ্যাথি ডাক্তাররা কাজ করে যাচ্ছেন। শহরসহ গ্রামঞ্চলে গিয়ে তারা এই মহতি কাজ করে চলেছে। যার মাধ্যমে গ্রামঞ্চলের অসহায় রোগীরা সহজেই তারা হোমিওপ্যাথি ডাক্তারদের মাধ্যমে সেবা পাচ্ছেন। হোমিওপ্যাথি চিকিৎসাকে আরো বেগবান করতে বিভিন্ন জেলায় মেডিকেল-কলেজ স্থাপন করতে হবে। তাহলেই আরো সহজে রোগীদের ভালো উন্নত মানের চিকিৎসা প্রদান করতে পারবেন হোমিওপ্যাথি ডাক্তাররা।

তিনি (২৬ নভেম্বর) শনিবার বিকাল ৩টায় দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির উদ্যোগে ও হ্যানিম্যান হোমিওপ্যাথি ছাত্র সংগঠনের সহযোগিতায় ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হ্যানিমান হোমিওপ্যাথি সোসাইটির উপদেষ্টা শামীম আহমদ ভিপি। ওসমানী নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান আনা মিয়া।

হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সদস্য ডা. ইমদাদুল হকের সভাপতিত্বে ও হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক সাজ্জাদর রহমান ও যুগ্ম সম্পাদক ডা: শ্রীবাস চন্দ্র দাসের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সদস্য ডা. সৈয়দ মোহাম্মদ আলী কাজল, জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), এশিয়ান হোমিওপ্যাথিক মেডিকেল এসাসিয়েশনের সভাপতি ডা. এম. এ মুজাহিদ খাঁন, জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ও এশিয়ান হোমিওপ্যাথিক মেডিকেল এসাসিয়েশনের সহ-সভাপতি ডা. মো: শফিকুল ইসলাম, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. নাজমুল হক, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সিলেট জেলার সভাপতি ডা. শাহ জামাল উদ্দিন, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি  কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ডা: আব্দুল জব্বার,  হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি হবিগঞ্জ জেলার সভাপতি ডা. মাহবুব উদ্দিন চৌধুরী রতন, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলার সভাপতি ডা. দেবব্রত বণিক।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, ডা: মালা রানী দে, ডা: বাবলী রানী সিনহা, ডা: কলি রায়, ডা: জাকিয়া সুলতানা, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সিলেট জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা: নুকুল কুমার বিশ্বাস, ডা: ইসলাম উদ্দিন, ছাত্র সংগঠনের জেলা শাখার সভাপতি ডা: আব্দুল মান্নান আবুজর, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি জামাগঞ্জ শাখার সভাপতি ডা: নিহির রায়, সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক উবাদুল হক মুন্সি, হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ডা: আবুল লেইছ, গোয়াইনঘাট থানার সভাপতি ডা: ইসলাম উদ্দিন, ওসমানীনগর উপজেলার সভাপতি ডা: মো: আব্দুল ওয়াহিদ চৌধুরী, সাধারণ সম্পাদক ডা: আব্দুস সামাদ, জেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান চৌধুরী, সিলেট মহানগর তাঁতীলীগের সহ-সভাপতি মিল্টন তালুকদার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ডা: হাফেজ জয়নাল আবেদীন। গীতাপাঠ করেন স্বপ্না রানী আচার্য্য। জাতীয় সংগীত শেষে অনুষ্ঠান শুরু হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *