‘ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী ফলক ভেঙে ফেলা হয়েছে’

নিউজ ডেস্ক:: সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী ফলক ভেঙে ফেলা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষ্যে গঠিত দপ্তর উপকমিটির প্রস্তুতি সভায় তিনি একথা জানান।শুক্রবার বিকালে প্রস্তুতি সভাটি আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এরা (বিএনপি) যে আন্দোলনের নামে কী করবে এটা বোঝা যায়। তারা এখন উদ্বোধনী ফলক ভেঙে ফেলেছে, সেটা আমারও না, শেখ হাসিনার।

 

ওবায়দুল কাদের বলেন, আজকে বাংলাদেশে নতুন করে একটা ষড়যন্ত্র শুরু হয়েছে। সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী ফলক ভেঙে ফেলা হয়েছে। আমাদের সচিব সেখানে আছেন। একটা মামলা করতে হবে। এ কাজ কারা করেছে সেটা আমরা জানি। তদন্তের মাধ্যমে সব বের করা হবে।

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, মো. সাখাওয়াত হোসেন শফিক, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু, সানজিদা খানম, আনিসুর রহমান, আব্দুল আউয়াল শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের দপ্তর উপকমিটির আহ্বায়ক ড. অনুপম সেন সভায় সভাপতিত্ব করেন। আর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান সভাটি যৌথভাবে সঞ্চালনা করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *