নাসির বললেন ‘আলহামদুলিল্লাহ’, তামিমার অভিনন্দন

স্পোর্টস ডেস্ক::  শেষ রাউন্ডের ম্যাচে সিলেটকে ৫ উইকেটে হারিয়ে জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) নিজেদের দ্বিতীয় শিরোপা জিতল রংপুর বিভাগ। বগুড়ায় ম্যাচের দ্বিতীয় দিনেই জয়ের মঞ্চ তৈরি করে রেখেছিল রংপুর।

বুধবার তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসে ৮৮ রানের ছোট্ট লক্ষ্য তাড়ায় ৫ উইকেট হারালেও জিততে সমস্যা হয়নি তাদের। ছয় ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে আসর শেষ করেছে রংপুর।

এর আগে ২০১৪-১৫ মৌসুমে এনসিএল জিতেছিল রংপুর। সেই অর্থে আট বছর পর ফের শিরোপা গেল দলটির কাছে।

তাই উচ্ছ্বাসটা একটু বেশিই করতে পারেন রংপুর দলের অন্যতম সেনসেশন অলরাউন্ডার নাসির হোসেন।

শিরোপা হাতে নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। ছবি তুলে তা নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টও করেন বুধবার জয়ের পর পরই।

ক্যাপশনে তিনি লিখেছেন— ‘আলহামদুলিল্লাহ, রংপুর বিভাগের জন্য আরেকটি চ্যাম্পিয়ন ট্রফি।’

তার সেই পোস্টের পর গত ২৩ ঘণ্টায় রিঅ্যাক্ট জমা পড়েছে ৫৫ হাজারের বেশি। কমেন্টও জমা পড়েছে ১ হাজার ছয়শর মতো।

তবে আর সবারটা রেখে জ্বলজ্বল করছে নাসিরের সহধর্মিণী তামিমা সুলতানার কমেন্ট। এই শিরোপা জয়ে স্বামীকে অভিনন্দন জানাতে ভুললেন না তামিমা।

কমেন্টে লিখলেন— ‘আলহামদুলিল্লাহ, অভিনন্দন।’

স্ত্রীর মন্তব্যের রিপ্লাইও দিতে কার্পণ্য করলেন না নাসির। ভালোবাসায় সিক্ত করলেন অর্ধাঙ্গিণীকে। তিনি লিখলেন, ‘ধন্যবাদ প্রিয়তমা।’

নাসির-তামিমার এই মন্তব্য-পাল্টা মন্তব্য বেশ জমে উঠেছে। তাদের ভক্ত-অনুরাগীরাও সেসব মন্তব্যে লাভ রিঅ্যাক্ট দিয়ে যাচ্ছেন। অনেকে মন্তব্য লিখছেন সেখানে।

 

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে বুধবারের ম্যাচটি ছিল একপ্রকার অঘোষিত ফাইনাল। শিরোপার জন্য ড্র করলেই হতো রংপুরের। অন্যদিকে প্রথমবারের মতো জাতীয় লিগের শিরোপার জন্য সিলেটকে জিততেই হতো। আকবর আলীর দল সেটি হতে দেয়নি।

বুধবার রাজশাহীর বিপক্ষেও খুলনা জিতে ৯ উইকেটে। ফলোঅনে পড়া রাজশাহীর দ্বিতীয় ইনিংস থামে ২৩৬ রানে। আশিকুর জামান নেন ৫ উইকেট। জবাবে চার ওভারেই ২৫ রানের লক্ষ্য ছুঁয়ে ফেলে খুলনা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *