নাটকের গানেও নিয়মিত ন্যান্সি

বিনোদন ডেস্ক:: জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ক্যারিয়ারের শুরুতে অডিও গান নিয়েই ব্যস্ত ছিলেন। এ মাধ্যমে তার জনপ্রিয়তাও ছিল ব্যাপক। বিশেষ করে হাবিব ওয়াহিদের সঙ্গে তার দ্বৈত গানগুলো শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলেছিল। পরে অডিও গানের পাশাপাশি সিনেমার গানেও তার ব্যস্ততা বেড়ে যায়। যদিও মাঝে বিভিন্ন কারণে গানের জগৎ থেকে নিজেকে কিছুটা গুটিয়ে নেন এ সংগীতশিল্পী।

তবে গত কয়েক বছর পুরোদমে কাজ করছেন। এ সময়ে এসে অডিও এবং সিনেমার গানের পাশাপাশি ওয়েব কনটেন্ট এবং নাটকের গানেও কণ্ঠ দিচ্ছেন। সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। ‘আমি তোমায় ভালোবাসি’ শিরোনামের এ গানটি লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সংগীতায়োজন করেছেন মার্সেল। এ গানটি ‘কে প্রথম কাছে এসেছিল’ শিরোনামের একটি নাটকে ব্যবহার করা হবে।

নাটকটি নির্মাণ করেন সরোয়ার হোসেন। নতুন এ গান প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘গানের কথাগুলো চমৎকার। সুর এবং সংগীতায়োজনও অসাধারণ হয়েছে। বলা চলে আমার ভালোলাগার অন্যতম একটি গান এটি। গানটি মূলত একটি নাটকের জন্য করা। নাটক এবং গান-দুটিই আশা করি সবার পছন্দ হবে।’ এ ছাড়া ন্যান্সি শিগ্গির নতুন কয়েকটি গানে কণ্ঠ দেবেন বলে জানিয়েছেন। এদিকে দেশজুড়ে এখন উন্মুক্ত মঞ্চে শীতকালীন কনসার্ট শুরু হয়েছে। এরই মধ্যে কয়েকটি কনসার্ট ও টিভি শোতে অংশগ্রহণও করেছেন ন্যান্সি। শিগ্গির নতুন কয়েকটি কনসার্টে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি নতুন কিছু কাজের জন্যও প্রস্তুতি নিচ্ছেন এ সংগীতশিল্পী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *