বগুড়ায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ-ভিডিও ধারণ, কলেজশিক্ষক গ্রেফতার

নিউজ ডেস্ক:: বগুড়ায় এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ভিডিও ধারণ এবং অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার শিক্ষক জিন্নাতুল ইসলাম প্রামাণিক (৫৩) সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী  অধ্যাপক।

মঙ্গলবার রাতে তাকে শহরের চকসূত্রাপুর এলাকায় রানার্স সিটি হাপ উজিংয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় ভুক্তভোগী কলেজছাত্রী তার বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী প্রায় চার বছর আগে সহযোগি অধ্যাপক জিন্নাতুল ইসলাম প্রামানিকের কাছে প্রাইভেট পড়া শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে শিক্ষকছাত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখেন।

পরে তিনি ওইসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করার ভয় দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে বেশ কয়েকবার তাকে ধর্ষণ করেন। সর্বশেষ গত ১০ অক্টোবর দুপুরে রানার্স সিটি হাউজিংয়ের বাসায় নিয়ে তাকে ধর্ষণ করেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

শিক্ষক জিন্নাতুল ইসলাম ওই ছাত্রীকে গত ৩১ অক্টোবর বিকালে শহরের জলেশ্বরীতলার একটি হোটেলে ডেকে নেন। সেখানে তিনি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের দাবি করলে শিক্ষক তাকে সন্তান নষ্ট করতে হুমকি দেন ও মারধর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জেবুন্নেছা জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হবে। এ ছাড়া আসামি সহযোগী অধ্যাপক জিন্নাতুল ইসলাম প্রামাণিককে আদালতে পাঠানো হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *