বিএনপির চার শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক:: ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে ফেরার পথে বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত চার শতাধিক নেতাকর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ২টার দিকে কোতোয়ালি মডেল থানার এসআই জহিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। এর আগে ওই ঘটনায় পুলিশের তিন সদস্য ও আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী আহত হন।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, বিএনপির সমাবেশস্থল পলিটেকনিক মাঠ থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল করে স্টেশন চত্বর এলাকায় চলা আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে হামলা চালায়। এ সময় রাস্তায় জনগণের চলাচলে বাধা, পুলিশের ওপর হামলা, পুলিশের কাজে বাধা সৃষ্টি করে। এতে তিন পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় মামলা করা হয়েছে।

মামলার ঘটনায় বিএনপি সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, আমাদের নেতাকর্মীরা সমাবেশ শেষ করে বাড়ি ফেরার জন্য রেলওয়ে স্টেশনে যায়। এ সময় তাদের দেখে আওয়ামী লীগের লোকজন হামলা চালায়। এ সময় পুলিশ আমাদের নেতাকর্মীদের ট্রেনে উঠিয়ে দেয়। বিএনপির নেতাকর্মীরা হামলা চালালে পুলিশ কেন তাদের ট্রেনে উঠিয়ে দিল?

এ ঘটনার জেরে আওয়ামী লীগের চাপে পুলিশ মামলা করতে বাধ্য হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *