আফ্রিদি আগের ক্ষিপ্রতা নিয়েই ফিরবেন: আজহার মেহমুদ

স্পোর্টস ডেস্ক::  হাঁটুর চোট কাটিয়ে শাহিন শাহ আফ্রিদি আগের মতো ক্ষিপ্রতা নিয়েই ক্রিকেটে ফিরবেন বলে আশা প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আজহার মেহমুদ।

ক্রিকেট পাকিস্তানের সঙ্গে একান্ত সাক্ষাত্কারে সাবেক বোলিং কোচ এ কথা বলেন। সাক্ষাৎকারে তিনি হারিস রউফের অগ্রগতি এবং আরও বেশ কিছু বিষয় তুলে ধরেন।

আজহার মেহমুদ বলেন, শাহিন শাহ আফ্রিদি দলে ফিরলে কোনো সমস্যা হবে না। সে ইনজুরি থেকে সেরে ওঠার পর বোলিং শুরু করেছে এবং যদি সে তার পুনর্বাসন প্রক্রিয়া সঠিকভাবে সম্পন্ন করে, তা হলে তার কোনো সমস্যা হবে না। আশা করি, শাহিন আগের মতোই বোলিং করতে সক্ষম হবে। আমিসহ পাকিস্তানিরা তার জন্য প্রার্থনা করছে।

তিনি আরও বলেন, খুশদিল পিএসএলে ভালো পারফর্ম করেছে, আসিফের ক্ষেত্রেও তাই। তারা যদি দল তৈরি করার চেষ্টা করে এবং হঠাৎ করে পরিবর্তন করে, তবে এটি দলের জন্য বিপদ ডেকে আনতে পারে। একজন প্লেয়ারের পরিবর্তে অন্য একজন প্লেয়ার স্থলাভিষিক্ত করা হয়, তবে এতে নিশ্চিত হয়ে যে কোনো প্লেয়ারের স্থান নিরাপদ নয়।

আজহার জোর দিয়ে বলেন, পাকিস্তানের মিডল-অর্ডার সমস্যা সমাধান করতে হবে। ব্যাটারদের আত্মবিশ্বাসে ঘাটতি দূর করতে হবে।

তিনি বলেন, বাবর আজম–মোহাম্মদ রিজওয়ান গত দুই বছর বেশ রান পাচ্ছে। দুর্ভাগ্য হলো, যখন তারা দুজনই আউট হয়ে যায়, তখন দলের ভরাডুবি হয়। হঠাৎ করে অন্য ব্যাটারদের মধ্যে একই রকম না করার বিষয়ে আত্মসন্দেহ দেখা দেয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *