তুমি কি বুবলীকে বিয়ে করবা, তোমাদের মাথাব্যথা কেন: ঝন্টু

বিনোদন ডেস্ক ::  শাকিব-বুবলী ইস্যু মিডিয়াপাড়ার সব খবরকে ছাপিয়ে এখন শিরোনামে। সামাজিক যোগাযোগমাধ্যমেও এ নিয়ে চলছে হইচই।

গত ২৭ সেপ্টেম্বর বুবলীর একটি বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর থেকে সরগরম নেটদুনিয়া। এরপর থেকেই উত্তাপ ছড়াচ্ছে এফডিসিপাড়ায়।

কার সঙ্গে সম্পর্ক ছিল বুবলীর? এ নায়িকার সন্তানের বাবা কে? এসব প্রশ্নের আড়ালে শুরু হয় গুঞ্জনও। আর এরই মধ্যে ভাইরাল হলো ঢাকাই ছবির গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর একটি ভিডিও। যেখানে তাকে প্রচণ্ড ক্ষোভ ঝাড়তে দেখা গেছে।

ওই ভিডিওতে দেখা যায়, শাকিব-বুবলী ইস্যুতে ইউটিউবাররা পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুকেপ্রশ্ন করেন। অমনি ক্ষেপে যান  তিনি। সঙ্গেসঙ্গে নিজের প্রতিক্রিয়ার আগুনে জ্বালিয়ে ছাই করে দেন প্রশ্নকারী এক ইউটিউবারকে।

ক্ষুব্ধ ঝন্টু বলেন, ‘বুবলীর পেটে কার বাচ্চা এটা নিয়ে তোমাদের এত মাথাব্যথা কেন? তুমি কি ওকে ভালোবাসতা? তুমি কি ওকে বিয়ে করবা যে বাচ্চা হয়ে গেছে আমি জানতে চাই এবং তাকে ত্যাগ করবো এটা? তোমার এত মাথাব্যথা কেন, কেন তোমরা মানুষজনকে শোনাতে চাও?’

তিনি পাল্টা প্রশ্ন করেন, ‘বুবলীর বাচ্চা নিয়ে নিয়ে তোমার মাথাব্যথা কেন, তাকে (বুবলীকে) কি তুমি লালন-পালন করে বড় করেছো, নাকি তুমি তোমার শ্রম-মেধা তাকে নায়িকা বানাতে ব্যয় করেছ, তা তো না? কেন এটা নিয়ে তোমরা শুধু শুধু কনডেম করছ? দর্শকরা এগুলো শুনলে তো ওর ছবি দেখবে না। আমরা একটা ভালো নায়িকা থেকে বঞ্চিত হব।’

তিনি আরও বলেন, ‘দর্শক নায়ক-নায়িকাদের স্বপ্নের মানুষ বলে মনে করে। এসব মনে করে বলে তারা নায়ক-নায়িকাদের সিনেমা দেখতে হলে যায়। এ স্ক্যান্ডালগুলি ছড়িয়ে পড়লে ওদের ইমেজের ক্ষতি হয়। ইমেজের ক্ষতি হলে দর্শক আর সিনেমা হলে যেতে চায় না। এ জন্য ওরা (নায়ক-নায়িকা) এগুলোকে গোপন করতে চায়। ওদের অ্যাঙ্গেল থেকে এটা ঠিক আছে।’

উল্লেখ্য, শুক্রবারই জানা যায়, বুবলীর সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।  আড়াই বছর আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বীরের জন্ম। ছেলে বীরের ছবিও  প্রকাশ করেন বুবলী ও শাকিব।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *