চ্যাম্পিয়ন দলকে ৫০ লাখ পুরস্কার দেবেন সালাম মুর্শেদী

পাঁচবারের শিরোপাজয়ী ভারতের পর দ্বিতীয় দল হিসেবে সাফে প্রথমবার চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ। সাবিনা খাতুনদের ঐতিহাসিক এই জয়ে সারা দেশ এখন উচ্ছ্বসিত।

বুধবার দুপুরে নেপাল থেকে দেশে ফেরে বাংলাদেশ নারী ফুটবল দল। ইতিহাস গড়ে ফেরা মেয়েদের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী নারী দলকে ৫০ লাখ টাকা আর্থিক পুরস্কারের ঘোষণা দেন।

সংবাদ মাধ্যমকে আব্দুস সালাম মুর্শেদী এমপি বলেন, নারী দলের এই বিজয়ে সারা দেশ আজ উজ্জীবিত। দেশে ফিরে তারা মানুষের ভালোবাসায় সিক্ত। সাবিনাদের প্রতি সাধারণ মানুষের ভালোবাসা দেখে আমার সহধর্মীনি (শারমিন সালাম) এনভয় গ্রুপের চেয়ারম্যান তিনি খুবই খুশি হয়েছেন। তিনি এই নারী দলকে ৫০ লাখ টাকা আর্থিক পুরস্কারের ঘোষণা দিয়েছেন।

বাফুফের আরেক সহসভাপতি আতাউর রহমান নারী দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে যান। সেখানেই চ্যাম্পিয়ন দলকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন।

আতাউর রহমান বলেন, মেয়েদের এই সাফল্য পুরো দেশকে গর্বিত করেছে, আমাদের গর্বিত করেছে। তাদের এই সাফল্যে আমি খুব খুশি। আমি আমার প্রতিষ্ঠান তমা গ্রুপের পক্ষ থেকে মেয়েদের ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করলাম।

এর আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন চ্যাম্পিয়ন দলকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন।

দেশের একটি কোম্পানির পক্ষ থেকে আগেই ঘোষণা দেয়া হয়েছে চ্যাম্পিয়ন দলকে সম্বর্ধনা দেয়ার।

শুধু তাই নয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও সাফ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় করে ফেরা নারী দলকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.