‘হিমালয়’ জয় করা মেয়েদের যেভাবে বরণ করা হবে

স্পোর্টস ডেস্ক :: নেপালের রাজধানী কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে সোমবার স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলের শিরোপা জিতে বাংলাদেশ নারী ফুটবল দল।

শিরোপা জয়ী নারী দলটি বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে। দেশে ফেরার পর বিজয়ী ফুটবলারদের সংবর্ধনার পরিকল্পনা সাজিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

মঙ্গলবার এ ব্যাপারে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে বাংলাদেশ দল হযরত শাহজালাল বিমানবন্দরে নামবে। সেখানে ক্রীড়া মন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের অভ্যর্থনা জানাবেন। এসব নিয়ে সিভিল এভিয়েশনের সঙ্গে বিস্তারিত কথা হয়েছে আমাদের। আমরা মেয়েদের ফুল দিয়ে বরণ করে নেব, মিষ্টি মুখ করাব। তারপর হয়তো প্রেস ব্রিফিং হবে।

তিনি আরও বলেন, এরপর ছাদ খোলা বাসে তারা আসবে। বাস কনফার্ম করা হয়েছে, ব্র্যান্ডিংয়ের কাজ চলছে। সাউন্ড সিস্টেমে ফুটবল বা ক্রীড়া বিষয়ক গানগুলো বাজবে। সেই বাসে করে আমাদের বীর ফুটবলাররা মতিঝিলের বাফুফে ভবনে আসবে। এখানে সভাপতি ফুল দিয়ে বরণ করবেন। এরপর হালকা রিফ্রেশমেন্ট, ফটোসেশন দিয়ে আপাতত সংবর্ধনা শেষ হবে।

বিমানবন্দর থেকে বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাস কাকলি হয়ে, মহাখালী ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণি হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে মতিঝিলের বাফুফে ভববে পৌঁছবে বাস।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.