মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন যুবক

নিউজ ডেস্ক:: মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রতিদিনের মতো রোববার প্রাত:ভ্রমণে বের হন। এ সময় শহরের গঙ্গাধরপট্টি এলাকায় পেছন থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

তিনি আঘাতপ্রাপ্ত হওয়ায় প্রতিবাদ করায় উল্টো মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করেছে ওই মোটরসাইকেল চালক প্রতীম। এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার সকালে শহরের পূর্বদাশপাড়া এলাকার বাসা থেকে হাঁটার জন্য বের হন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ। সকাল প্রায় সাড়ে ৮টার দিকে গঙ্গাধরপট্টি এলাকায় হাটার সময় গঙ্গাধরপট্টি এলাকার প্রীতম নামে এক যুবক মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় পেছন দিকে ধাক্কা দিয়ে ফেলে দেন আব্দুল আজিজকে। তিনি উঠে ধাক্কা দিয়ে ফেলার দেওয়ার প্রতিবাদ করেন।

এ সময় প্রীতম তাকে প্রথমে কিলঘুসি মারেন ও পরে লোহার রড় দিয়ে মাথায় ও চোখে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটকে স্থানান্তরিত করা হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজকে মারধরের অভিযোগে তার শ্যালক আমিনুল ইসলাম বাদী হয়ে রোববার বিকালে প্রতীম (২৫) নামে এক যুবককে আসামি করে মামলা করেছেন। পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে মামলাটি তদন্ত করছে ও আসামিকে গ্রেফতারের চেষ্টা করছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *